php glass

বসুন্ধরা কিংসের জয়ের দিন নোফেলের বড় জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে সোমবার (২৩ অক্টোবর) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় নবাগত দল বসুন্ধরা কিংস ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

প্রথম ম্যাচে ভিক্টোরিয়াকে ২-১ গোলে হারিয়েছে বসুন্ধরা। দিনের অপর ম্যাচে কাওরান বাজার প্রগতি সংঘের মুখোমুখি হয় আরেক নবাগত দল নোফেল। বসুন্ধরা কিংসের জয়ের দিনে তারা পেয়েছে বড় জয়। আরিফুল ইসলামের হ্যাটট্রিকে ৭-২ ব্যবধানের জয় পেয়েছে নোফেল।

সোমবার ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচের ৯ মিনিটেই গোলের দেখা পায় বসুন্ধরা কিংস। মেহেদী হাসান গোল করে এগিয়ে নেন দলকে। ২০ মিনিটে মাথায় মেহেদী তার জোড়া গোল পূর্ণ করলে দল এগিয়ে যায় ২-০ ব্যবধানে। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৫ মিনিটে ভিক্টোরিয়ার সাব্বির আহমেদ গোল করে ব্যবধান কমান। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এদিকে কাওরান বাজারের বিপক্ষে নোফেলের আরিফুল ইসলাম ৪১, ৪৫+৩ ও ৬৯ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন। জোড়া গোল করেছেন ফরহাদ মোনা। তিনি ১৬ ও ৫১ মিনিটে গোল দুটি করেন। একটি করে গোল করেছেন আশরাফুল (৬২ মিনিটে) ও রোমান (৮২ মিনিটে)। কাওরান বাজারের হয়ে দুটি গোল শোধ দিয়েছেন নেজাম (৪৭ মিনিটে) ও মুন্না (৪৯ মিনিটে)।

এ জয়ের ফলে ১৪ ম্যাচের ৭টিতে জিতে, ২টিতে হেরে ও ৫টিতে ড্র করে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে নোফেল। সমান ম্যাচ থেকে সমান সংখ্যক জয়, ড্র ও হারে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বসুন্ধরা কিংস। ১৪ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব রয়েছে পঞ্চম স্থানে। ১৪ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে কাওরান বাজার।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ২৩ অক্টোবর ২০১৭
এমআরপি

কামারখন্দে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলার অভিযোগ
চট্টলা এক্সপ্রেসে ডাকাতিতে অংশ নেয় ১০জন
মেয়াদোত্তীর্ণ ওষুধ প্রত্যাহার ও ধ্বংসের নির্দেশ
ডিআইজি মিজানের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে
সোহেল তাজের ভাগ্নের খোঁজে কাজ করছে পুলিশ


৪ লাখ শিশুকে ভিটামিন ‘এ প্লাস’ খাওয়াবে ডিএসসিসি
আ’লীগ-স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০
পতেঙ্গায় ধরা পড়লো ভুয়া ডাক্তার, ৬ মাসের জেল
গাজীপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলনের ভোট বর্জন
সেলস অফিসার নেবে আকিজ প্লাস্টিকস্ লিমিটেড