‘মেসি আর্জেন্টিনার জন্য ঈশ্বরের দান’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এর আগে মেসিকে ফেরাতে মাঠে নামেন স্বয়ং আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা। ফুটবল ইতিহাসের একমাত্র খেলোয়াড় হিসেবে তিনটি বিশ্বকাপ জেতা পেলের মতে, অবসর ভেঙে জাতীয় দলে ফিরে আসা উচিত মেসির।

ঢাকা: এর আগে মেসিকে ফেরাতে মাঠে নামেন স্বয়ং আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা। ফুটবল ইতিহাসের একমাত্র খেলোয়াড় হিসেবে তিনটি বিশ্বকাপ জেতা পেলের মতে, অবসর ভেঙে জাতীয় দলে ফিরে আসা উচিত মেসির।

বিশ্বজুড়ে সাবেক ও বর্তমান ফুটবল তারকা, অন্যান্য ক্রীড়া ব্যক্তিত্বদের পাশাপাশি তার অগণিত ভক্ত-সমর্থকদের একটাই চাওয়া, মেসি যেন তার সিদ্ধান্ত বদলে আর্জেন্টিনার জার্সি পরাটা অব্যাহত রাখেন।

গত সপ্তাহে যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হেরে যাওয়ার পর জাতীয় দলকে হঠাৎই বিদায় বলে দেন মেসি। ২৯ বছর বয়সী এই ফরোয়ার্ডকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে ফেরার অনুরোধ জানিয়েছেন আর্জেন্তিনার প্রেসিডেন্ট মাউরিসিও মাকরি।

আর্জেন্টিনার তারকা কার্লোস তেভেজ, ব্রাজিলের সাবেক তারকা স্ট্রাইকার রোনালদোসহ অনেক সাবেক ও বর্তমান খেলোয়াড়দের সঙ্গে কণ্ঠ মিলিয়ে মাকরি বলেন, ‘মেসি আর্জেন্টিনার জন্য ঈশ্বরের দান। আমরা ভাগ্যবান যে আমাদের দেশে ঈশ্বর প্রদত্ত বিশ্বের সেরা ফুটবলার রয়েছে। আমি তাকে ফোন করেছি। তাকে অভিনন্দন জানিয়ে বলেছি-তোমরা ভালো খেলেছ। টুর্নামেন্টে তুমি একজন গ্রেট ফুটবলারের পরিচয় দিয়েছো।’

মাকরি একান্তভাবেই চাইছেন জাতীয় দলে আবারো ফিরে আসবেন মেসি। তিনি যোগ করেন, ‘সমালোচক আর আহাম্মকদের কথা শোনার কোনো দরকার নেই। তাদের থেকে দূরে থাক। আমি আশাবাদী মেসি জাতীয় দলের হয়ে খেলবে। সে আমাদের ছেড়ে যাবে না। সত্যের জয় হোক। আমরা সত্যিই মেসিকে পেয়ে সুখী।’

এদিকে, প্রবল বৃষ্টি ও ঠান্ডা আবহাওয়া উপেক্ষা করে বুয়েন্স এইরেসের রাস্তায় নেমেছেন মেসির কয়েক হাজার ভক্ত-সমর্থক। সবার একটাই আকুতি, ‘ফিরে এসো মেসি’।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ০৩ জুলাই ২০১৬
এমআরপি

অসহায় মানুষের পাশে স্মারক সংগ্রাহক জসিম
মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা


ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’
উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন