রিয়াল-বার্সায় হানা দিচ্ছেন গার্দিওলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টনি ক্রুস, পেপ গার্দিওলা ও লুইস সুয়ারেজ/ছবি: সংগৃহীত

walton

দু’দিন আগেই সুইডিশ আইকন জ্লাতান ইব্রাহিমোভিচকে দলে ভেড়ায় হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। নগর প্রতিদ্বন্দ্বীরাও কিন্তু বসে নেই! ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা চোখ রাখছেন স্প্যানিশ লিগে। রিয়াল মাদ্রিদ থেকে টনি ক্রুস ও নিজের সাবেক ক্লাব বার্সেলোনা তারকা লুইস সুয়ারেজকে দলে ভেড়াতে চান তিনি।

ঢাকা: দু’দিন আগেই সুইডিশ আইকন জ্লাতান ইব্রাহিমোভিচকে দলে ভেড়ায় হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেড। নগর প্রতিদ্বন্দ্বীরাও কিন্তু বসে নেই! ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা চোখ রাখছেন স্প্যানিশ লিগে। রিয়াল মাদ্রিদ থেকে টনি ক্রুস ও নিজের সাবেক ক্লাব বার্সেলোনা তারকা লুইস সুয়ারেজকে দলে ভেড়াতে চান তিনি।

ব্রিটিশ দৈনিক ‘ডেইলি মিরর’র বরাত দিয়ে গোল ডট কম জানায়, জার্মান তারকা ক্রুসকে পাওয়ার ব্যাপারে আশাবাদী গার্দিওলা। দুর্দান্ত ফর্মে থাকা সুয়ারেজকেও দলে টানার সর্বোচ্চ চেষ্টা করবে ইংলিশ জায়ান্টরা। ম্যানইউ ইব্রাহিমোভিচের সঙ্গে চুক্তি সম্পন্নের পর গার্দিওলার ম্যানসিটিও বড় কোনো তারকাকে নিশ্চিত করছে চায়।

বায়ার্ন মিউনিখে থাকা অবস্থায় (২০১৩-১৪) গার্দিওলার অধীনে খেলেছিলেন ক্রুস। রিয়ালে তার বর্তমান চুক্তি শেষ হতে আরো চার বছর বাকি। ২৬ বছর বয়সী এ মিডফিল্ডার নাকি সাবেক কোচের অধীনে দ্বিতীয়বারের মতো খেলার ব্যাপারটি বিবেচনায় রাখছেন। এমন খবরের জের ধরেই তো গুজবে বাড়তি হাওয়া লাগে।

অন্যদিকে, সাবেক লিভারপ‍ুল তারকা সুয়ারেজকে দলে পেতে সিটিজেনদের অসম্ভবকে সম্ভব করতে হবে! উরুগুইয়ান স্ট্রাইকারের জন্য অন্তত ৮৫ মিলিয়ন পাউন্ড ব্যয় করা লাগতে পারে। শুধু তাই নয়, কাতালুনিয়া থেকে ইংল্যান্ড থিতু হতে সুয়ারেজের পরিবারকে রাজি করানোটাও ম্যানসিটির জন্য বেশ চ্যালেঞ্জিং-ই হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৬
এমআরএম

সিলেটে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ৩ জন
বেওয়ারিশ কুকুরগুলোর খাবার দিচ্ছেন পটুয়াখালীর মেয়র
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 


বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ