নিলামে উঠছে রোনালদোর ছুঁড়ে ফেলা মাইক্রোফোন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

তারকারা কোন কিছুতে হাত দিলে সেটিই হয়ে যায় মূল্যবান। এমনই এক ঘটনা ঘটতে যাচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর বেলায়। ক’দিন আগে পর্তুগিজ অধিনায়ক রাগান্বিত অবস্থায় একটি টিভি চ্যানেলের মাইক্রোফেন ছুঁড়ে মেরেছিলেন পাশের লেকে। আর সেই মাইক্রোফোনটি খুঁজে পাওয়া যায়। পরে টিভি কতৃপক্ষ চ্যারিটির জন্য এটি নিলামে ওঠানোর সিদ্ধান্ত নেয়।

ঢাকা: তারকারা কোন কিছুতে হাত দিলে সেটিই হয়ে যায় মূল্যবান। এমনই এক ঘটনা ঘটতে যাচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর বেলায়। ক’দিন আগে পর্তুগিজ অধিনায়ক রাগান্বিত অবস্থায় একটি টিভি চ্যানেলের মাইক্রোফেন ছুঁড়ে মেরেছিলেন পাশের লেকে। আর সেই মাইক্রোফোনটি খুঁজে পাওয়া যায়। পরে টিভি কতৃপক্ষ চ্যারিটির জন্য এটি নিলামে ওঠানোর সিদ্ধান্ত নেয়।

 

চলমান ইউরোতে গ্রুপ পর্বে হাঙ্গেরির বিপক্ষে পর্তুগালের ম্যাচের আগের কথা। টিম হোটেল লিঁওর কাছে একটি লেক ঘেসে যাচ্ছিলেন রোনালদো। এ সময় পর্তুগিজ টেলিভিশন সিএমটিভির রিপোর্টার দিয়েগো তোরেস সিআর সেভেনকে মেসি সম্পর্কে একটি কথা জিজ্ঞেস করলে চটে যন তিনি। পরে রিপোর্টারের হাতে থাকা মাইক্রোফোনটি ছুঁড়ে মারেন পাশের লেকে।

 এদিকে শনিবার সিএমটিভি নিশ্চিত করে মাইক্রোফোনটি খুঁজতে তারা পাওলো মার্টিনস ও অ্যান্তোনিও বেসোনে বাসতো নামের দুইজন ডাইভারকে লেকে পাঠায়। পরে লেকের একেবারে নিচে পাওয়া যায় মাইক্রোফোনটি।

তারা আরও জানায়, এই মাইক্রোফোনটি নিলামে ওঠানো হবে। আর এর অর্থ দিয়ে রোনালদোর বেড়ে ওঠার শহর ফানচালের গরিব শিশুদের মাঝে দান করা হবে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, ০৩ জুলাই, ২০১৬
এমএমএস

পীরগাছা ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় নিহত ৪
রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন


ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক
করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার