ঢাকার ঘটনায় ইউরোয় কালো আর্মব্যান্ড পরবে ইতালি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ইউরো ফুটবলের চলমান কোয়ার্টার ফাইনালের ম্যাচে জার্মানির বিপক্ষে মাঠে নামবে ইতালি। হাইভোল্টেজ এই ম্যাচে গুলশান হামলার ঘটনায় নিহতদের স্মরণে কালো আর্মব্যান্ড পরে মাঠে নামবে ইতালি।

ঢাকা: ইউরো ফুটবলের চলমান কোয়ার্টার ফাইনালের ম্যাচে জার্মানির বিপক্ষে মাঠে নামবে ইতালি। হাইভোল্টেজ এই ম্যাচে গুলশান হামলার ঘটনায় নিহতদের স্মরণে কালো আর্মব্যান্ড পরে মাঠে নামবে ইতালি।

উয়েফার কাছে কালো আর্মব্যান্ড পরার অনুরোধ জানিয়ে আবেদন করে ইতালিয়ান ফুটবল ফেডারেশন। তাতে, দলের সকল খেলোয়াড়, স্টাফদের কালো আর্মব্যান্ড পরার অনুমতি দিয়েছে উয়েফা।

আজ রাতে সেমি-ফাইনালের টিকিট কাটতে মাঠে নামবে ইতালি এবং জার্মানি। বোরডঅক্সে বাংলাদেশ সময় দিবাগত রাত একটায় ম্যাচটি শুরু হবে।

এবারের ইউরোতে জার্মানরা অবশ্য কোনো রকম হার কাটিয়ে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত জায়গা করে নেয়। অন্যদিকে দুর্দান্ত শুরু করলেও গ্রুপপর্বে একটি ম্যাচ হেরেছে ইতালি।

উল্লেখ্য, গুলশানের হলি আর্টিজেন বেকারিতে সন্ত্রাসী হামলার ঘটনায় জিম্মি ২০ বিদেশি নাগরিকের মৃত্যু হয়। যেখানে বেশিরভাগই ছিলেন ইতালিয়ান নাগরিক। এ ঘটনায় ছয় হামলাকারীও মারা যায়। এছাড়া রাতে দুই পুলিশ কর্মকর্তাসহ মোট ২৮ জনের মৃত্যু হয়েছে বলে জানায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)। একই সঙ্গে এক জাপানি ও দুই শ্রীলঙ্কার নাগরিকসহ মোট ১৩ জনকে জীবিত উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ০২ জুলাই ২০১৬
এমআরপি

যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি


কমলনগরে ৬ জেলের জরিমানা
যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে
নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪জন গুলিবিদ্ধ
করোনায় গুজব: ২০ দিনে র‌্যাবের হাতে গ্রেফতার ৭
করোনা মানুষের সঙ্গে চলে: ডা. মুজিবুর রহমান