বার্সাতেই থাকবেন নিশ্চিত করলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

আর কয়েকদিনের মধ্যেই ক্লাবের সঙ্গে নতুন চুক্তিতে সই করবেন নেইমার। বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউর এমন ঘোষণার পর ব্রাজিলিয়ান তারকা নিজেই ন্যু ক্যাম্পে থেকে যাওয়ার কথা নিশ্চিত করেছেন।

ঢাকা: আর কয়েকদিনের মধ্যেই ক্লাবের সঙ্গে নতুন চুক্তিতে সই করবেন নেইমার। বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউর এমন ঘোষণার পর ব্রাজিলিয়ান তারকা নিজেই ন্যু ক্যাম্পে থেকে যাওয়ার কথা নিশ্চিত করেছেন।

বেশ কিছুদিন ধরেই নেইমারের স্পেন ছাড়ায় একটা গুঞ্জন শোনা যাচ্ছিল। সামার ট্রান্সফার উইন্ডোতে পিএসজি ও ম্যানচেস্টার ইউনাইটেড তো ব্রাজিলিয়ান সেনসেশনকে দলে ভেড়াতে এক প্রকার উঠেপড়েই লেগেছিল। যত অর্থই লাগুক ‘আগামীর বিশ্বসেরাকে’ যে চাই-ই চাই!

সে যাই হোক, সব গুজবে পানি ঢেলে দিলেন নেইমার। বার্সার সঙ্গে অচিরেই নতুন চুক্তি সম্পন্ন করতে যাচ্ছেন ২৪ বছর বয়সী এ ফরোয়ার্ড। ২০১৩ সালে পাঁচ বছরের চুক্তিতে সান্তোস ছেড়ে স্পেনে পাড়ি জমিয়েছিলেন সে সময়ের এই উদীয়মান তারকা।

জানা যায়, পাঁচ বছরের নতুন চুক্তিতে সম্মত হয়েছেন নেইমার। যান মেয়াদ শেষ হবে ২০২১ সালের জুনে। এখন কেবল অফিসিয়াল ঘোষণা দেওয়াটাই বাকি। 

নিজের অফিসিয়াল ‍টুইটার পেজে বার্সা সমর্থকদের আশ্বস্ত করেন নেইমার, ‘আমি বার্সায় থাকতে পেরে খুবই খুশি। ভিস্কা (দীর্ঘজীবী হও) বার্সা ও ভিস্কা কাতালুনিয়া।’ শুধু তাই নয়, ইন্সটাগ্রামে ৫২.৭ মিলিয়ন অনুসারীদের সঙ্গে বার্সার জার্সি গায়ের একটি ছবি পোস্ট করেন নেইমার।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, জুলাই ০১, ২০১৬
এমআরএম

সবকিছু খুলে দিলে বিপদ হবে ত্রিমুখী: ডা. লেলিন
স্বাস্থ্যবিধি মতো পরিস্থিতি মানিয়ে চলার ওপর গুরুত্ব সরকারের
খোলার ব্যাপারে ফের বৈঠকে বসছে রাবি প্রশাসন 
করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ায় ঠাঁই হলো না স্বামীর বাড়ি
জয়পুরহাটে ঝড়ে ৫৫ লাখ টাকার ফসল নষ্ট, গৃহহীন ৩৭২০ জন


না’গঞ্জে হাসিব হত্যা মামলার আসামি গ্রেফতার
ডব্লিউএইচওর সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন ট্রাম্প
সিলেটে র‌্যাবের ১৩ সদস্যসহ শনাক্ত আরও ৪৮ জন
করোনা: গোপালগঞ্জে একই পরিবারের ৬ জনসহ একদিনে শনাক্ত ১৫
যশোরে পূর্বশত্রুতার জেরে যুবক খুন