বার্সাতেই থাকছেন নেইমার, শিগগিরই চুক্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ইউরোপের ফুটবল জগতে নেইমারকে নিয়ে মুখরোচক খবরে পানি ঢেলে দিলেন বার্সার ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ। এক সংবাদ সম্মেলনে তিনি জানান, কোথাও যাচ্ছে না নেইমার।

ঢাকা: ইউরোপিয়ান বাঘা বাঘা দলগুলোর মধ্যে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে নিয়ে টানাটানি অনেক দিনের। হঠাৎ করেই ব্রিটিশ মিডিয়ার খবরে বলা হয়, বার্সেলোনার কাছ থেকে নেইমারকে কিনে নিতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। সম্প্রতি স্পেনের কিছু সংবাদমাধ্যমেও জোর গুঞ্জন উঠে ব্রাজিলিয়ান এই তারকা স্ট্রাইকারকে পেতে ইচ্ছুক বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। তারও আগে গুঞ্জন ছড়ায় ফরাসি জায়ান্ট পিএসজিতে যাচ্ছেন নেইমার।

ইউরোপের ফুটবল জগতের এমন মুখরোচক খবরে পানি ঢেলে দিলেন বার্সার ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ। সংবাদ সম্মেলনে তিনি জানান, কোথাও যাচ্ছে না নেইমার। এই ক্লাবের হয়েই সে দীর্ঘদিন থাকবে। আর খুব শিগগিরই তার সঙ্গে আমাদের নতুন চুক্তি হতে যাচ্ছে। হয়তো সেটা দুই-চার দিনের মধ্যেই হয়ে যাবে।

কাতালানদের সঙ্গে নেইমারের বর্তমান চুক্তির মেয়াদ ২০১৮ সালের জুন পর্যন্ত। কিন্তু নতুন চুক্তি হলে ২০২১ সাল পর্যন্ত কাম্প ন্যুতে থাকবেন তিনি।

নেইমারকে নিয়ে সংবাদমাধ্যমে প্রচারিত এসব মুখোরোচক গুজব এমনি এমনি ছড়ায়নি। গুজবের পালে জোর হাওয়া যোগায় বার্সার সাথে নেইমারের চুক্তি নবায়নে দু’পক্ষ মতৈক্যে না পৌঁছানোয়।

ব্রাজিল অধিনায়কের সঙ্গে ২০১৩ সালের ০৩ জুন পাঁচ বছরের চুক্তিতে আবদ্ধ হয় বার্সা। এরপর আর কোনো চুক্তি নবায়নের খবর জানানো হয়নি। তবে, বার্সা প্রেসিডেন্ট জানান, ‘নেইমার নিজেই এখানে থাকতে চেয়েছে। যখন তার সঙ্গে আমরা চুক্তি করি তখন তার পারিশ্রমিক অনেক বেশি ছিল। আমাদের থেকেও বেশি দরে তাকে অনেক ক্লাব কিনতে চেয়েছিল। কিন্তু, ভালোমানের ফুটবল খেলতে আর বিশ্বসেরা হওয়ার ইচ্ছায় নেইমার কাতালানদের সঙ্গে চুক্তি করে। সে আমাদের জানিয়েছে এখানেই বেশ সুখি।’

তিনি আরও যোগ করেন, অল্প কিছুদিনের মধ্যেই নেইমারের সঙ্গে আমাদের নবায়নকৃত চুক্তি হবে। তাই আবারো বলছি, তার বার্সা ছাড়ার কোনো কারণ নেই। সব খবরই সত্যি হয়না। নেইমার বার্সাতেই থাকছে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ৩০ জুন ২০১৬
এমআরপি

করোনা: দেশীয় স্টার্টআপদের জন্য ভিসিপিয়াবের ৬ প্রস্তাব
সরে দাঁড়ালেন বার্নি স্যান্ডার্স
হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম


সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের