প্রাক-মৌসুমেই মরিনহো-গার্দিওলা লড়াই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

প্রাক-মৌসুমেই আবার সাক্ষাৎ হয়ে যাচ্ছে পুরোনো শত্রু হোসে মোরিনহো ও পেপ গার্দিওলার। প্রাক-মৌসুমে শক্তিশালী কয়েকটি দলের বিপক্ষে নামতে যাচ্ছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড।

ঢাকা: ইউরো শেষে নতুন করে দল গোছানো শুরু করবে ক্লাবগুলো। আর আগামী মৌসুম শুরুর আগে প্রতিটি দলই বিভিন্ন প্রতিপক্ষের সঙ্গে লড়াইয়ে নামবে, যাকে বলা হয় প্রাক-মৌসুম। এবারের প্রাক-মৌসুমে শক্তিশালী কয়েকটি দলের বিপক্ষে নামতে যাচ্ছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড।

 

এই প্রাক-মৌসুমেই আবার সাক্ষাৎ হয়ে যাচ্ছে পুরোনো শত্রু হোসে মোরিনহো ও পেপ গার্দিওলার। ইংলিশ ক্লাব চেলসি থেকে বহিষ্কার হওয়ার এক মৌসুম পরেই মরিনহো ম্যানইউ’র কোচ হয়ে আসেন। অন্যদিকে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ থেকে ম্যানচেস্টার সিটিতে কোচ হিসেবে পাড়ি দেন গার্দিওলা।

মরিনহো ও গার্দিওলার শত্রুতা বেশ পুরোনো। সেই স্প্যানিশ লা লিগাতেই বহুবার তাদের লড়াই দেখেছে ফুটবল প্রেমীরা। তখন বার্সেলোনার কোচ ছিলেন গার্দিওলা। আর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কোচ ছিলেন গার্দিওলা।

দুই দল একই শহরের হওয়ায় প্রতিদ্বন্দ্বিতা থাকবে আগের মতোই, যেমনটি ছিল স্প্যানিশদের দুই ক্লাবে কোচ থাকাকালীন। আগামী ২৫ জুলাই সিটিজেনদের মুখোমুখি হবে রেড ডেভিলসরা।

এদিকে সিটিজেনদের তিন দিন আগে বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে প্রাক-মৌসুমের প্রথম ম্যাচ খেলবে ম্যানইউ। ৩০ জুলাই খেলবে তার্কিশ ক্লাব গালাতাসেরয়ের বিপক্ষে। এভারটনের বিপক্ষে ০৩ আগষ্ট ও ইংলিশ চ্যাম্পিয়ন লিচেস্টার সিটির বিপক্ষে খেলবে ০৭ আগষ্ট।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ৩০ জুন, ২০১৬
এমএমএস

করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন


যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি