জুভেন্টাস নয়, বার্সাতেই থাকছেন মাশ্চেরানো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

দানি আলভেজের সঙ্গে হাভিয়ের মাশ্চেরানোর জুভেন্টাসে পাড়ি জমানোর একটা গুঞ্জন উঠেছিল। ব্রাজিলিয়ান রাইট ব্যাক ইতোমধ্যেই বার্সেলোনা অধ্যায়ের ইতি টেনেছেন। তবে মাশ্চেরানোর ইতালিতে উড়াল দেওয়ার সম্ভাবনা নাকচই করে দিয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

ঢাকা: দানি আলভেজের সঙ্গে হাভিয়ের মাশ্চেরানোর জুভেন্টাসে পাড়ি জমানোর একটা গুঞ্জন উঠেছিল। ব্রাজিলিয়ান রাইট ব্যাক ইতোমধ্যেই বার্সেলোনা অধ্যায়ের ইতি টেনেছেন। তবে মাশ্চেরানোর ইতালিতে উড়াল দেওয়ার সম্ভাবনা নাকচই করে দিয়েছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

বর্তমান চুক্তি অনুযায়ী, বার্সার জার্সি গায়ে আরো দুই মৌসুম খেলতে পারবেন ৩২ বছর বয়সী মাশ্চেরানো। ২০১০ সালে তিনি লিভারপুল ছেড়ে ন্যু ক্যাম্পে পাড়ি জমান।

গত মৌসুম শেষেই মাশ্চেরানোর ক্লাব ছাড়ার গুজব ছড়ায়। তবে সব সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন বার্সার আন্তর্জাতিক ক্রীড়া পরিচালক আরিয়েদো ব্রাইদা, ‘এটা নিশ্চিত যে, পরবর্তী মৌসুমে জুভেন্টাসের হয়ে খেলবে না মাশ্চেরানো। সে আমাদের সঙ্গেই থাকবে।’

তার মানে দাঁড়ায়, কাতালানদের হয়ে সপ্তম মৌসুমে মাঠে নামতে যাচ্ছেন মাশ্চেরানো। এখন পর্যন্ত তিনি চারটি লা লিগার পাশাপাশি দু’টি চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতেছেন।

কিন্তু সব ছাপিয়ে আশ্চর্যের বিষয় হচ্ছে, সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ২৮২ ম্যাচ শেষে এখনো গোলের দেখাই পাননি আর্জেন্টাইন তারকা। জাতীয় দলে মিডফিল্ডার আর ক্লাবের হয়ে বেশিরভাগ ম্যাচেই সেন্ট্রাল ডিফেন্ডার ভূমিকায় থাকাটাই হয়তো এর কারণ!

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, জুন ২৯, ২০১৬
এমআরএম

মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’


উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 
না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি