সিদ্ধান্ত বদলাবেন মেসি, বললেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

আর্জেন্টাইন সমর্থকদের আশ্বস্তই করলেন লুইস সুয়ারেজ। উরুগুইয়ান তারকার বিশ্বাস, তার ক্লাব সতীর্থ লিওনেল মেসি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসবেন। বিশ্বজুড়ে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর অগণিত ভক্ত-সমর্থকদের প্রত্যাশাটা এমনই।

ঢাকা: আর্জেন্টাইন সমর্থকদের আশ্বস্তই করলেন লুইস সুয়ারেজ। উরুগুইয়ান তারকার বিশ্বাস, তার ক্লাব সতীর্থ লিওনেল মেসি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসবেন। বিশ্বজুড়ে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর অগণিত ভক্ত-সমর্থকদের প্রত্যাশাটা এমনই।

টানা তিনটি ফাইনালে হারটাই মেসির হৃদয় ভেঙে দিয়েছে! শতবর্ষী কোপা আমেরিকার শিরোপা লড়াইয়ে চিলির কাছে টাইব্রেকারে স্বপ্নভঙ্গের পরপরই জাতীয় দলের হয়ে ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দেন তিনি। গোটা ফুটবল বিশ্বেই যা ব্যাপক আলোড়ন তোলে।

মেসিকে ফেরাতে ইতোমধ্যেই মাঠে নেমেছেন দিয়েগো ম্যারাডোনা ও আর্জেন্টিনার প্রেসিডেন্ট মাউরিসিও ম্যাকরি। শুধু তাই নয়, প্রিয় তারকার অভিমান ভাঙাতে বুয়েন্স আইরেসের রাস্তায় বিশাল র‌্যালির আয়োজন করছে তার লাখো সমর্থক।

বার্সেলোনায় এক সঙ্গে খেলার সুবাদে মেসিকে খুব ভালো করেই চেনেন সুয়ারেজ। তিনি নিশ্চিত করেই বলছেন, মেসি তার অবস্থান সরে আসবেন, ‘আমি নিশ্চিত যে, সে তার সিদ্ধান্ত পরিবর্তন করবে। কিন্তু যে সিদ্ধান্তই নিক না কেন মেসি সর্বকালের সেরা হিসেবেই থাকবে।’

‘বিষন্নতা ও অসহায়ত্বের মুহূর্তে মেসি এমন কথা বলেছিল। তার অবসরে চলে যাওয়াটা হবে ফুটবলের জন্য লজ্জাজনক। কিন্তু আমি নিশ্চিত, সে তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে এবং মন পরিবর্তন করবে। এটা একটা কঠিন সময়। সবারই সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে এবং তাদেরকে সম্মান করা উচিৎ।’-যোগ করেন সুয়ারেজ।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জুন ২৯, ২০১৬
এমআরএম

করোনা: টোকিও অলিম্পিকের নতুন সূচি ঘোষণা
অসহায়-দিনমজুর ২০০ পরিবারে ডবলমুরিং থানার সহায়তা
ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ১
করোনা স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিলেন নওফেল
প্রবাসীরা কোয়ারেন্টিনে না থাকলে তথ্য দিন: নাসিক


করোনায় পশ্চিমবঙ্গে দ্বিতীয় মৃত্যু
পাপনের সহায়তায় সুরক্ষাসামগ্রী পেলেন কিশোরগঞ্জ সিভিল সার্জন
হবিগঞ্জে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে ঘরে থাকার আহ্বান
করোনা শনাক্তে শেবামেকে পৌঁছেছে পিসিআর মেশিন
দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে