মেসিকে ফেরাতে রাস্তায় নামছে লাখো সমর্থক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

আর্জেন্টিনার প্রেসিডেন্ট, বুয়েন্স আইরেসের মেয়র এবং সে দেশের ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা ইতোমধ্যেই লিওনেল মেসিকে ফেরানোর মিশনে নেমেছেন। এবার প্রিয় তারকার অভিমান ভাঙাতে রাস্তায় নামছে তার লাখো সমর্থক।

ঢাকা: আর্জেন্টিনার প্রেসিডেন্ট, বুয়েন্স আইরেসের মেয়র এবং সে দেশের ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা ইতোমধ্যেই লিওনেল মেসিকে ফেরানোর মিশনে নেমেছেন। এবার প্রিয় তারকার অভিমান ভাঙাতে রাস্তায় নামছে তার লাখো সমর্থক।

চিলির বিপক্ষে শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে হেরে যাওয়ার পরপরই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন মেসি। গোটা ফুটবল বিশ্বেই যা ব্যাপক আলোড়ন তোলে। বিশ্বজুড়ে অগণিত ভক্ত-সমর্থক থেকে শুরু করে তার সতীর্থরাও মনেপ্রাণে চাইছেন মেসি যেন অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসেন।

মেসিকে ফেরাতে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আইরেসের রাস্তায় নামার প্রস্তুতি নিচ্ছে তার বিপুল সংখ্যক সমর্থক। ওবেলিস্কো মনুমেন্টের সামনে বিশাল র‌্যালিতে অংশ নিতে এরই মধ্যে ১ লাখেরও বেশি মানুষ আগ্রহ প্রকাশ করেছেন। ফেসবুকে চলছে এর ব্যাপক প্রচারণা। ধারণা করা হচ্ছে, মেসির সমর্থনে কয়েক লাখ মানুষ সেখানো জড়ো হবেন।

ইভেন্ট পেজটির স্ট্যাটাস, ‘এই শনিবার ২ জুলাই সন্ধ্যা ৬টায় (স্থানীয় সময়) আমরা সবাই ওবেলিস্কোতে গিয়ে মেসির প্রতি আমাদের ভালোবাসা প্রদর্শন করবো। আমাদের আশা, তিনি আর্জেন্টিনার জার্সি পরা অব্যাহত রাখবেন। ফিরে আসো মেসি, আমাদের ছেড়ে চলে যেয়ো না।’

ঐতিহ্যগতভাবে ওবেলিস্কোতে ভক্ত-সমর্থকরা জড়ো হন স্থানীয় ক্লাব বা ন্যাশনাল টিমের শিরোপা উল্লাস করার জন্য। কিন্তু এবার সবাই একত্রিত হচ্ছেন তাদের অধিনায়কের আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিতে। মেসি নিশ্চয়ই দেশবাসীর আকুতি ফিরিয়ে দেবেন না! 

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, জুন ২৯, ২০১৬
এমআরএম

ওসির গাড়িতে গর্ভবতী নারীকে নেওয়া হলো হাসপাতালে
রামগতিতে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত
করোনায় সিরিয়ায় প্রথম মৃত্যু
স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু


করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা
মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা
ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ