আর্জেন্টিনার ফুটবল প্রধানের পদত্যাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এএফএ প্রেসিডেন্ট লুইস সিগুরা/ছবি: সংগৃহীত

walton

লিওনেল মেসির আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের খবরে গোটা ফুটবল বিশ্বই এখন টালমাটাল! এরই মাঝে এবার আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) প্রেসিডেন্ট পদ থেকে সরে দাঁড়িয়েছেন লুইস সিগুরা।

ঢাকা: লিওনেল মেসির আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের খবরে গোটা ফুটবল বিশ্বই এখন টালমাটাল! এরই মাঝে এবার আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) প্রেসিডেন্ট পদ থেকে সরে দাঁড়িয়েছেন লুইস সিগুরা।

২০১৪ সালের জুলাইয়ে হুলিও গ্রন্দনার মৃত্যুর পর থেকেই এএফএ প্রধানের দায়িত্ব পালন করে আসছিলেন সিগুরা। জানা যায়, সোমবার (২৭ জুন) সংস্থাটির প্রধ‍ান কার্যালয়ে থাক‍া অবস্থায় ভবনে বোমা হুমকির পর নাকি সেখান থেকে চলে যান তিনি।

আর্জেন্টিনার দৈনিক ‘ক্ল্যারিন’র বরাত দিয়ে ‘গোল ডট কম’ বলছে, কর্তৃপক্ষের কাছে ইতোমধ্যেই পদত্যাগের চিঠি দিয়েছেন সিগুরা এবং ৩০ জুন মেয়াদ শেষ হওয়ার আগে তিনি আর ফিরবেন না।

কোপা আমেরিকার ফাইনালে হারের পর মেসি সহ দলের বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়ের অবসরের খবরে এমনিতেই স্বস্তিতে নেই এএফএ। তার ওপর সিগুরার পদত্যাগ একটি বড় ধাক্কাই বটে। তার জায়গায় অন্তর্বর্তীকালীন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিতে পারেন ড্যামিয়ান ডুপুইলিয়েট।

এদিকে, আর্জেন্টিনার জুডিশিয়াল কর্তৃপক্ষ ৩০ জুনের এএফএ প্রেসিডেন্ট নির্বাচন আটকে দিতে পারে বলে জানা গেছে। সব মিলিয়ে আর্জেন্টিনার ফুটবল এক কঠিন সময়ের মধ্য দিয়েই যাচ্ছে!

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জুন ২৮, ২০১৬
এমআরএম

করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা
ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক


সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী 
ফেনীতে মারা যাওয়া সেই যুবকের করোনা নেগেটিভ
মিরপুর থানার ‘করোনা প্রতিরোধ প্লাটুন’
মার্টিন লুথার কিংয়ের প্রয়াণ