মেসিকে ফেরাতে ম্যারাডোনা ও আর্জেন্টাইন প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

লিওনেল মেসিকে আন্তর্জাতিক ফুটবলে ফিরে আসার জন্য অনুরোধ জানিয়েছেন আর্জেন্টিনার সর্বকালের সেরা ফুটবলার দিয়েগো ম্যারোডোনা। সেই সঙ্গে মেসিকে ফিরে আসতে দেশটির প্রেসিডেন্ট মাউরিসিও মাসরি ব্যক্তিগতভাবে তার সঙ্গে আলাপ করেছেন।

ঢাকা: লিওনেল মেসিকে আন্তর্জাতিক ফুটবলে ফিরে আসার জন্য অনুরোধ জানিয়েছেন আর্জেন্টিনার সর্বকালের সেরা ফুটবলার দিয়েগো ম্যারোডোনা। সেই সঙ্গে মেসিকে ফিরে আসতে দেশটির প্রেসিডেন্ট মাউরিসিও মাসরি ব্যক্তিগতভাবে তার সঙ্গে আলাপ করেছেন।

কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনালে চিলির বিপক্ষে টাইব্রেকারে ৪-২ গোলে হেরে যায় আর্জেন্টিনা। টানা দুই বছর এই চিলির বিপক্ষেই কোপার শিরোপা খোয়ালো আলবেসেলিস্তারা। আর তিন বছরে বিশ্বকাপ সহ তিনটি ফাইনালে গিয়েও ২৩ বছরের শিরোপা অধরাই রয়ে গেল দলটির।

আর্জেন্টিনার এই তিনটি হারেই দলের নেতৃত্বে ছিলেন মেসি। আর সর্বশেষ যুক্তরাষ্ট্রের এবারের কোপা আসরে পেনাল্টিতে প্রথমেই মিস করে বসে বার্সেলোনা তারকা। তাই এমন পারফরম্যান্স সহ্য করতে না পারা মেসি অবসরের সিদ্ধান্ত জানিয়ে দেন।

এদিকে মেসির অবসরের ২৪ ঘণ্টার মধ্যে তাকে মাঠে ফেরত আসার অনুরোধ জানিয়েছেন ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত আর্জেন্টিনার কোচ থাকা ম্যারাডোনা। তিনি চান মেসি ২০১৮ বিশ্বকাপ পর্যন্ত দলের সঙ্গে খেলুক।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা ম্যারাডোনা বলেন, ‘মেসিকে জাতীয় দলের সঙ্গে থাকতে হবে। বিশ্বকাপ জয়ের জন্য তাকে রাশিয়া যেতে হবে। তাকে দলের অন্য ছেলেদের ওপর ভরসা রাখতে হবে। আমরা আমাদের ফুটবলের ধ্বংস দেখতে চাই না।’

এদিকে মেসির ফিরে আসা প্রসঙ্গে আর্জেন্টাইন প্রেসিডেন্ট বলেন, ‘জাতীয় দলের পারফরম্যান্সে আমি গর্বিত এবং আমি মেসিকে বলছি কোন ধরনের সমালোচনা শোনার দরকার নেই। আমি চাই বিশ্বের সেরা খেলোয়াড়টি আরও অনেক বছর দেশের হয়ে খেলুক।’

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, ২৮ জুন, ২০১৬
এমএমএস

করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি
প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ
উল্লাপাড়ায় ৩০ গণপরিবহনকে জরিমানা


গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল
ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক