অঘটনের শিকার ইংলিশদের ইউরো শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ইউরো ২০১৬ চ্যাম্পিয়নসশিপে অঘটনের শিকার হলো ইংল্যান্ড। দুর্বল আইসল্যান্ডের বিপক্ষে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-১ গোলে হেরে শেষ ষোল থেকে বিদায় নিল রয় হজসনের শিষ্যরা।

ঢাকা: ইউরো ২০১৬ চ্যাম্পিয়নসশিপে অঘটনের শিকার হলো ইংল্যান্ড। দুর্বল আইসল্যান্ডের বিপক্ষে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ২-১ গোলে হেরে শেষ ষোল থেকে বিদায় নিল রয় হজসনের শিষ্যরা।

 

মঙ্গলবার নাইসের অ্যালিয়াঞ্জ রিভিয়েরায় মুখোমুখি হয় দু’দল। তবে ম্যাচে দুর্বল প্রতিপক্ষ পাওয়া কিছুটা স্বস্তি নিয়েই খেলতে নামে থ্রি-লায়ন্সরা। কিন্তু খেলার প্রথমার্ধেই পিছিয়ে পড়লে ম্যাচে আর ফেরা হয়নি ইংল্যান্ডের।

এদিন ম্যাচের মাত্র চার মিনিটেই ইংলিশদের অবশ্য এগিয়ে নেন দলের সেরা তারকা ওয়েন রুনি। পেনাল্টি থেকে তিনি ১-০তে লিড নেন। তবে মাত্র দুই মিনিট পরেই গোল পরিশোধ করে আইসল্যান্ড। রাগনার সিগুরসন দলকে সমতায় ফেরান।

ম্যাচের ১৮ মিনিটে আইসল্যান্ড নিজেদের জয়সূচক গোলটির দেখা পায়। কোলবেইন সিগপোরসনের গোলে উৎসব করতে থাকে পুঁচকে দলটি। পরে ২-১ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আইসল্যান্ড।

বিরতির পর ম্যাচে বেশ কয়েকবার আক্রমণ চালায় ইংল্যান্ড। তবে আইসল্যান্ডের রক্ষণের কাছে বার বার পরাস্থ হয় স্টারলিং, কেনরা। আর খেলার বাকি সময় আর কোন গোল না হওয়ায় ২-১ ব্যবধানের হার নিয়েই এবারের আসর শেষ করে হজসন শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ২৮ জুন, ২০১৬
এমএমএস

করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি
কমলনগরে ৬ জেলের জরিমানা
যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে


নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪জন গুলিবিদ্ধ
করোনায় গুজব: ২০ দিনে র‌্যাবের হাতে গ্রেফতার ৭
করোনা মানুষের সঙ্গে চলে: ডা. মুজিবুর রহমান
হিজড়া সম্প্রদায়কে অর্থ সহায়তা দিল গণসংহতি আন্দোলন
নাটোরে সেনাবাহিনীর চিকিৎসা সেবা কার্যক্রম