রিয়ালকে হারিয়ে অ্যাতলেতিকো যুবাদের শিরোপা উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

বড়রা যেটা পারেনি সেটিই করে দেখিয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদের অনূর্ধ্ব-১৯ দল। সিনিয়রদের হয়ে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে হারের মধুর প্রতিশোধই নিয়েছে অ্যাতলেতিকো যুবারা। যুব কোপা দেল রের শিরোপা নির্ধারণী ম্যাচে নগর প্রতিদ্বন্দ্বিদের ৪-৩ গোলে হারিয়েছে তারা।

ঢাকা: বড়রা যেটা পারেনি সেটিই করে দেখিয়েছে অ্যাতলেতিকো মাদ্রিদের অনূর্ধ্ব-১৯ দল। সিনিয়রদের হয়ে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে হারের মধুর প্রতিশোধই নিয়েছে অ্যাতলেতিকো যুবারা। যুব কোপা দেল রের শিরোপা নির্ধারণী ম্যাচে নগর প্রতিদ্বন্দ্বিদের ৪-৩ গোলে হারিয়েছে তারা।

অবিস্মরণী একটি মৌসুম পার করেছে অ্যাতলেতিকো অ-১৯ টিম। লা লিগার পর এবার এলো কোপা দেল রের ট্রফি। নব্বই মিনিটের খেলা ৩-৩ গোলে সমতায় থাকার পর অতিরিক্ত সময়ে ম্যাচ নিষ্পত্তি হয়।

প্রতিদ্বন্দ্বিতা ও উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে এক্সট্রা টাইমের ছয় মিনিটের মাথায় অ্যাতলেতিকো যুব দলের হয়ে জয়সূচক গোল উল্লাসে মাতেন অস্কার ফার্নান্দেজ। তার আগে আন্দ্রেস সোলানোর নৈপুণ্যে রিয়ালের ম্যাচ জেতার স্বপ্ন ভেস্তে যায়।

প্রথমার্ধে লস ব্লাঙ্কসদের পারফরম্যান্স ছিল নজরকাড়া। কিন্তু, দ্বিতীয়ার্ধে তা ধরে রাখতে পারেননি সান্তিয়াগো সোলারির শিষ্যরা। ৫১ ও ৮১ মিনিটের গোলে দলকে দুর্দান্তভাবে ম্যাচ ফের‍ান টনি মোয়ার। শেষ পর্যন্ত অতিরিক্ত সময়ে রোনালদো-বেল-বেনজেমাদের উত্তরসূরিদের হতাশাতেই ডোবায় অ্যাতলেতিকো যুব দল।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জুন ২৭, ২০১৬
এমআরএম

বরিশালে দুই ফটো সাংবাদিককে পিটিয়ে আহত করলো পুলিশ
করোনা: হবিগঞ্জের সড়কে সড়কে র‍্যাবের টহল ও মাইকিং
বীরবিক্রম শাফী ইমাম রুমীর জন্ম
সেই প্রবীণদের বাড়িতে ইউএনও, ফোনে কথা বললেন প্রতিমন্ত্রী
ইতালিতে করোনায় মৃত্যু ১০ হাজার ছাড়ালো


করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন