জুভেন্টাসের মেডিকেল সারতে তুরিনে আলভেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

বার্সেলোনা থেকে দীর্ঘ অপেক্ষিত জুভেন্টাসে পাড়ি জমানোর লক্ষ্যে তুরিনে পা রেখেছেন দানি আলভেজ। সোমবার (২৭ জুন) তার মেডিকেল পরীক্ষা হওয়ার কথা রয়েছে। সব ঠিক থাকলে আগামী মৌসুমে ইতালিয়ান চ্যাম্পিয়নদের জার্সি গায়ে মাঠে নামবেন ব্রাজিলিয়ান রাইট ব্যাক।

ঢাকা: বার্সেলোনা থেকে দীর্ঘ অপেক্ষিত জুভেন্টাসে পাড়ি জমানোর লক্ষ্যে তুরিনে পা রেখেছেন দানি আলভেজ। সোমবার (২৭ জুন) তার মেডিকেল পরীক্ষা হওয়ার কথা রয়েছে। সব ঠিক থাকলে আগামী মৌসুমে ইতালিয়ান চ্যাম্পিয়নদের জার্সি গায়ে মাঠে নামবেন ব্রাজিলিয়ান রাইট ব্যাক।

 

চলতি মাসের শুরুর দিকে মৌসুম শেষে আলভেজের বার্সা ছাড়ার বিষয়টি নিশ্চিত করেন ক্লাবের টেকনিক্যাল সেক্রেটারি রবার্তো ফার্নান্দেজ। তাকে দলে ভেড়ানোর দৌড়ে জুভিদের নামটাই জোরেশোরে শোনা যাচ্ছিল। সেটিই এখন বাস্ততে রূপ নেওয়ার অপেক্ষায়। এখন কেবল অফিসিয়াল ঘোষণাটাই বাকি!

২০০৮ সালে বার্সায় যোগ দেওয়ার পর ট্রফিময় ক্যারিয়ার উপভোগ করেন আলভেজ। কাতালানদের হয়ে ছয়টি লা লিগা ও চারটি কোপা দেল রের পাশাপাশি তিনবার চ্যাম্পিয়নস লিগের শিরোপা উঁচিয়ে ধরেন ৩৩ বছর বয়সী এ অভিজ্ঞ ডিফেন্ডার।

নিজেদের অফিসিয়াল টুইটার পেজে আলভেজের তুরিনে আগমনের একটি ছবি পোস্ট করে জুভেন্টাস। ক্যাপশনে লেখা, ‘দেখ তুরিনে কে এসেছে। ওয়েলকাম দানি আলভেজ।’

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ২৭, ২০১৬
এমআরএম

বরিশালে ১০ টাকা কেজি দরের চাল বিক্রি শুরু রোববার
সিলেটে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ৩ জন
বেওয়ারিশ কুকুরগুলোর খাবার দিচ্ছেন পটুয়াখালীর মেয়র
করোনা: আইনজীবীদের প্রণোদনা দেওয়ার দাবি
মোবাইল কলে জানালে পৌঁছে যা‌বে সহায়তা


ক্ষুদ্র-মাঝারি উদ্যোক্তাদের জন্য তহবিল গঠনের আহ্বান 
বরিশাল বিভাগে ২৪৬৪ জনের হোম কোয়ারেন্টিন সম্পন্ন
যুক্তরাষ্ট্রে করোনায় বিএনপি নেতার মৃত্যু, ফখরুলের শোক
সুন্দরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত
লোহাগাড়ায় আমিনুল ইসলামের ত্রাণ পেলো ১৮শ কর্মহীন শ্রমজীবী