যুক্তরাষ্ট্রকে হারিয়ে কোপার তৃতীয় কলম্বিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

কার্লোস বাক্কার একমাত্র গোলে যুক্তরাষ্ট্রকে ১-০ ব্যবধানে হারিয়ে কোপা আমেরিকার শতবর্ষী আসরে তৃতীয় হওয়ার গৌরব অর্জন করেছে কলম্বিয়া। আর টুর্নামেন্ট আয়োজন করে বেশ সুনাম কুঁড়ানো মার্কিনিদের চতুর্থ হয়েই সন্তুষ্ট থাকতে হলো।

ঢাকা: কার্লোস বাক্কার একমাত্র গোলে যুক্তরাষ্ট্রকে ১-০ ব্যবধানে হারিয়ে কোপা আমেরিকার শতবর্ষী আসরে তৃতীয় হওয়ার গৌরব অর্জন করেছে কলম্বিয়া। আর টুর্নামেন্ট আয়োজন করে বেশ সুনাম কুঁড়ানো মার্কিনিদের চতুর্থ হয়েই সন্তুষ্ট থাকতে হলো।

নিয়মরক্ষার ম্যাচের রোববার (২৬ জুন) অ্যারিজোনার উইনিভার্সিটি অব ফনেক্স স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। তবে সেমিফাইনালে চিলির বিপক্ষে বাজে ভাবে হারা কলম্বিয়া এদিন সহজ জয়ই তুলে নেয়। আর ২০০১ সালে চ্যাম্পিয়ন হওয়ার পর এবারই কলম্বিয়ান সেরা পারফরম্যান্স হলো।

ম্যাচের ৩১ মিনিটে একমাত্র গোলটি সম্পন্ন হয়। অধিনায়ক জেমস রদ্রিগেজের থ্রো থেকে দুর্দান্ত গোলটি করেন বাক্কা। জাতীয় দলের হয়ে এটি তার ১৩তম গোল।

ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে হোসে পেকারম্যানের শিষ্যরা। এর আগে গ্রুপ পর্বে এই যুক্তরাষ্ট্রকেই ২-০ গোলে হারিয়ে সূচনা করেছিলো কলম্বিয়া।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, ২৬ জুন, ২০১৬
এমএমএস

স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু
করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা
মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা


ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ
রাজশাহীতে এলো আরও ১ হাজার পিস পিপিই
পুলিশকে পিপিই দিল চীনা নাগরিকদের সংগঠন
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই হস্তান্তর