বার্সায় নোলিতোকে চান বুসকেটস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

নোলিতোর বার্সেলোনায় প্রত্যাবর্তন নিয়ে গুঞ্জন চলছেই। তারই স্বদেশী সার্জিও বুসকেটসও তাকে ন্যু ক্যাম্পে দেখতে চাচ্ছেন। জানা যায়, নোলিতোকে বিক্রির জন্য বাই-আউট ক্লজ বাবদ সেল্টা ভিগোর দাবি ১৮ মিলিয়ন ইউরো। একে ভালো চুক্তি হিসেবেই দেখছেন বুসকেটস।

ঢাকা: নোলিতোর বার্সেলোনায় প্রত্যাবর্তন নিয়ে গুঞ্জন চলছেই। তারই স্বদেশী সার্জিও বুসকেটসও তাকে ন্যু ক্যাম্পে দেখতে চাচ্ছেন। জানা যায়, নোলিতোকে বিক্রির জন্য বাই-আউট ক্লজ বাবদ সেল্টা ভিগোর দাবি ১৮ মিলিয়ন ইউরো। একে ভালো চুক্তি হিসেবেই দেখছেন বুসকেটস।

শেষ পর্যন্ত নোলিতোর বার্সায় ফেরা হবে কিনা সেটিই এখন দেখার বিষয়! তবে কাতালানদের অভিজ্ঞ মিডফিল্ডারের সমর্থন তো পেয়েছেন, ‘বর্তমানে ১৮ মিলিয়ন ইউরো একজন সেরা খেলোয়াড়ের বুটের সমান। তাই নোলিতো সঙ্গে চুক্তি সম্পন্নে এই মূল্যটা ভালো।’

এর আগে ২০০৮-১১ পর্যন্ত বার্সার ‘বি’ দলের হয়ে খেলেছিলেন নোলিতো। ১০৬ ম্যাচে গোল করেছিলেন ২৯টি। ২০১০-১১ মৌসুমেই তার মূল দলে অভিষেক ঘটে। কিন্তু মাত্র পাঁচ ম্যাচে খেলে মাত্র একবার প্রতিপক্ষের জালে বল জড়ান।

বর্তমানে স্পেনের হয়ে ইউরো মিশনে নোলিতো। ইতোমধ্যেই এক ম্যাচ হাতে রেখে নকআউট পর্ব (শেষ ষোলো) নিশ্চিত করেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তুরস্কের বিপক্ষে (৩-০) গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে একটি গোল করেছিলেন ২৯ বছর বয়সী এ ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জুন ২১, ২০১৬
এমআরএম

চট্টগ্রামে প্রথমবারের মতো করোনা রোগীর শরীরে প্লাজমা থেরাপি
অধ্যক্ষ নিলুফার মঞ্জুরের মৃত্যুতে বসুন্ধরা পরিবারের শোক
ইবনে খালদুনের জন্ম, নেহরুর প্রয়াণ
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না
রংপুরে মদপানে পাঁচজনের মৃত্যু


করোনায় ঢাকায় আইনজীবীর মৃত্যু
রাজধানীতে বেড়েই চলেছে করোনার সংক্রমণ
ডা. জাফরুল্লাহর জন্য ফল পাঠালেন খালেদা জিয়া
করোনায় আক্রান্ত হয়ে কাউন্সিলর মাজহারের মৃত্যু
শিবগঞ্জে বজ্রপাতে গৃহিণীর মৃত্যু