আরো পাঁচ বছর নাপোলিতে হিগুয়েইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

ইউরোপের জায়ান্ট ক্লাবগুলোর জন্য দুঃসংবাদ! দুর্দান্ত ফর্মে থাকা হিগুয়েইনকে যারা দলে ভেড়ানোর স্বপ্ন দেখছেন তাদের আর আগ না বাড়ানোই ভালো। নাপোলিতে আরো পাঁচ বছর থাকছেন ২৮ বছর বয়সী আর্জেন্টাইন স্ট্রাইকার। ক্লাব প্রেসিডেন্ট অরেলিও ডি লরেন্তিস এমন ইঙ্গিতই দিয়েছেন।

ঢাকা: ইউরোপের জায়ান্ট ক্লাবগুলোর জন্য দুঃসংবাদ! দুর্দান্ত ফর্মে থাকা হিগুয়েইনকে যারা দলে ভেড়ানোর স্বপ্ন দেখছেন তাদের আর আগ না বাড়ানোই ভালো। নাপোলিতে আরো পাঁচ বছর থাকছেন ২৮ বছর বয়সী আর্জেন্টাইন স্ট্রাইকার। ক্লাব প্রেসিডেন্ট অরেলিও ডি লরেন্তিস এমন ইঙ্গিতই দিয়েছেন।

নাপোলির হয়ে ২০১৫-১৬ সিরি আ মৌসুমে ৩৫ ম্যাচে রেকর্ড ৩৬টি গোল করেন হিগুয়েইন। এতেই সাবেক রিয়াল মাদ্রিদ তারকার প্রতি আগ্রহী হয়ে ওঠে ইউরোপিয়ান বড় বড় ক্লাবগুলো। তার মধ্যে পিএসজি, অ্যাতলেতিকো মাদ্রিদ ও চেলসি অন্যতম।

এক সাক্ষাৎকার ডি লরেন্তিস বেলেন, ‘যদি ক্লাবের প্রতি তার কথাগুলো আন্তরিক হয় তবে হিগুয়েইন নাপোলিতে অন্তত আরো পাঁচ বছর খেলবে। আমি তার চুক্তি নবায়ন করতে আগ্রহী। খেলোয়াড় ও ব্যক্তি হিসেবে আমি তার প্রশংসা করছি। আমি চাই এখানেই সে তার খেলোয়াড়ী জীবন শেষ করুক।’

২০১৩ সালে রিয়াল মাদ্রিদ অধ্যায়ের (২০০৭-২০১৩) ইতি টেনে ছেড়ে নাপোলিতে পাড়ি জমান হিগুয়েইন। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ১৪৬ ম্যাচে ৯১টি গোল করেছেন। এর মধ্যে ১০৪টি লিগ ম্যাচে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছেন ৭১ বার।

বর্তমানে আর্জেন্টিনার হয়ে যুক্তরাষ্ট্রে শতবর্ষী কোপা আমেরিকা মিশনে হিগুয়েইন। ভেনেজুয়েলার বিপক্ষে জোড়া গোল করে দলকে সেমিফাইনালে তুলতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন নাপোলি তারকা।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুন ২১, ২০১৬
এমআরএম

রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত
শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন


নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত
সাবেক মেয়র কামরানের স্ত্রী করোনা আক্রান্ত
বাগেরহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ