পেদ্রোকে শাস্তি দিচ্ছেন না দেল বস্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পেদ্রো-ছবি:সংগৃহীত

walton

সম্প্রতি জাতীয় দল প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেন স্পেন স্ট্রাইকার পেদ্রো। তবে দলের নির্ভরযোগ্য এ তারকাকে কোনো ধরনের শাস্তি দিচ্ছেন না বলে জানালেন কোচ দেল বস্ক। মঙ্গলবার (২১ জুন) ইউরোয় গ্রুপপর্বের শেষ ম্যাচে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে স্পেন।

ঢাকা: সম্প্রতি জাতীয় দল প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেন স্পেন স্ট্রাইকার পেদ্রো। তবে দলের নির্ভরযোগ্য এ তারকাকে কোনো ধরনের শাস্তি দিচ্ছেন না বলে জানালেন কোচ দেল বস্ক। মঙ্গলবার (২১ জুন) ইউরোয় গ্রুপপর্বের শেষ ম্যাচে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে স্পেন।

 

গত সোমবার জাতীয় দলে নিজের অবস্থান সম্পর্কে জানতে চান বার্সেলোনার সাবেক তারকা পেদ্রো। আর ইউরোতে ম্যাচের মূল একাদশের বাইরে সাইড বেঞ্চে বসে থাকায় অখুশিও ছিলেন তিনি। তবে পরবর্তীতে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চান পেদ্রো।

 

দেল বস্ক জানান, ‘পেদ্রোর এমন অভিযোগ আমাকে বিস্মিত করে। তবে সে যেটি অনুভব করেছে, সেটিই বলেছে। আমি তার সঙ্গে কথা বলেছি আর সে ব্যাপারটির জন্য লজ্জিত। সে কোনো ধরনের সমস্যা তৈরি করতে চায়নি। আর এর জন্য আমি তাকে কোনো ধরনের শাস্তি দিচ্ছি না।’

গ্রুপপর্বে স্পেনের প্রথম ম্যাচে চেক রিপাবলিকের বিপক্ষে পেদ্রো মাত্র ৮ মিনিট মাঠে ছিলেন। যেখানে ১-০ গোলে জয় পায় লা রোজারা। তবে তুরস্কের বিপক্ষে ৩-০ গোলে জয়ের ম্যাচে মাঠের বাইরেই ছিলেন চেলসির এই তারকা।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ২১ জুন, ২০১৬
এমএমএস

ঈদে প্রকাশ হলো ইকরিমিকরির গান
লকডাউন: মৃত্যুপথযাত্রী মাকেও দেখতে যাননি ডাচ প্রধানমন্ত্রী
নারগিস ফাখরির সঙ্গে তাপসের গান ‘নিত দিন জিয়া মারা’
কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
ধরা পড়ে আবারও বিয়ের পিঁড়িতে নারী ভাইস চেয়ারম্যান


নারায়ণগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্তের দিন শহর ফাঁকা!
বোলারদের মাস্ক ব্যবহারের পরামর্শ মিসবাহ’র
শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে
লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক
মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত ৪৫