ইংলিশদের হোঁচটের রাতে গ্রুপ চ্যাম্পিয়ন ওয়েলস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ইউরো ২০১৬ চ্যাম্পিয়নসশিপে হতাশার একটি রাত কাটালো ইংল্যান্ড। গ্রুপ ‘বি’ থেকে দুর্বল স্লোভাকিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে রয় হজসনের শিষ্যরা। তবে একই গ্রুপে রাশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে চমক দেখিয়েছে গ্যারেথ বেলের ওয়েলস।

ঢাকা: ইউরো ২০১৬ চ্যাম্পিয়নসশিপে হতাশার একটি রাত কাটালো ইংল্যান্ড। গ্রুপ ‘বি’ থেকে দুর্বল স্লোভাকিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে রয় হজসনের শিষ্যরা। তবে একই গ্রুপে রাশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে চমক দেখিয়েছে গ্যারেথ বেলের ওয়েলস।

সোমবার রাতে তোউলোউসের স্টেডিয়াম মিউনিসিপালে শক্তিশালী রাশিয়ার মুখোমুখি হয় ওয়েলস। তবে পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করে দুর্দান্ত এক জয় তুলে নেয় ফুটবলের নতুন পরাশক্তিরা। দলের হয়ে শুরুতেই (১১ মিনিট) গোল করে লিড নেন অ্যারন রামসি। আর প্রথমার্ধে টেইলর আরও একটি গোল করলে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রিটেনের অধীনে দেশটি।

বিরতির পর আক্রমণের ধারা অব্যাহত রাখে ড্রাগন খ্যাত দেশটি। ফলে ম্যাচের ৬৭ মিনিটে দলের সেরা তারকা বেলে’র গোল ওয়েলসে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানে জয় পাইয়ে দেয়।

অন্যদিকে সেন্ট এটিনে স্লোভাকিয়ার বিপক্ষে ফেভারিট হিসেবেই মাঠে নামে তারকা সমৃদ্ধ ইংল্যান্ড। কিন্তু শেষ পর্যন্ত সমর্থকদের হতাশ করে দলের ফুটবলাররা। ম্যাচের শেষ বাঁশি বাজলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে ইংলিশরা। এদিন ড্র করলেও দ্বিতীয় অবস্থানে থেকে শেষ ষোলো নিশ্চিত করেছে ইংল্যান্ড।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ২১ জুন, ২০১৬
এমএমএস

ঈদে তেঁতুলিয়ায় সব বিনোদন কেন্দ্র বন্ধ, কড়া অবস্থানে পুলিশ
নগরবাসীকে মেয়র আরিফের ঈদ শুভেচ্ছা
করোনা আতঙ্ক নিয়েই ঘরে ফিরছে মানুষ
সড়কে দায়িত্ব পালনে গর্বিত, আফসোস নেই ট্রাফিক সদস্যদের
দেশবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা সাজেদা চৌধুরীর


‘চির উন্নত শির...’
আজ ১২১তম নজরুলজয়ন্তী

‘চির উন্নত শির...’

সাবেক এমপি মকবুলের মৃত্যুতে তাপসের শোক
হাসপাতাল কর্মচারীদের জন্য আতিকের ঈদ উপহার
সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা
হাজি মকবুলের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক