ইউনাইটেডকেই শেষ ঠিকানা দেখতে চান রুনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নতুন চুক্তি করতে চান ওয়েইন রুনি যেটাতে তিনি ওল্ড ট্রাফোর্ডে অবসর নিতে পারবেন। ইংলিশ জায়ান্টরা তার ডাকে সাড়া দেবে কিনা সেটিই এখন দেখার বিষয়! বর্তমানে ইংল্যান্ডের হয়ে ইউরো মাতাচ্ছেন ত্রিশ বছর বয়সী এ মিডফিল্ডার।

ঢাকা: ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নতুন চুক্তি করতে চান ওয়েইন রুনি যেটাতে তিনি ওল্ড ট্রাফোর্ডে অবসর নিতে পারবেন। ইংলিশ জায়ান্টরা তার ডাকে সাড়া দেবে কিনা সেটিই এখন দেখার বিষয়! বর্তমানে ইংল্যান্ডের হয়ে ইউরো মাতাচ্ছেন ত্রিশ বছর বয়সী এ মিডফিল্ডার।

সম্প্রতি ম্যানইউর বাইরে প্রিমিয়ার লিগে অন্য কোনো ক্লাবে না খেলার প্রত্যয় ব্যক্ত করেছিলেন রুনি। এবার বিদেশের মাটিতে অবসর নেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দিয়েছেন ইংলিশ অধিনায়ক। রেড ডেভিলসদের হয়েই ক্যারিয়ারের ইতি টানতে চাচ্ছেন তিনি।

ম্যানইউতে রুনির বর্তমান চুক্তির মেয়াদ আরো তিন বছর বাকি। ২০১৮-১৯ মৌসুম শেষে তার বয়স হবে ৩৩। তাই নতুন চুক্তি করে ইউনাইটেড থেকেই খেলোয়াড়ী জীবনের শেষ দেখতে চান ইংলিশ তারকা, ‘ক্লাবের সঙ্গে আমি চুক্তিবদ্ধ। এর শেষটা দেখতে চাই এবং আমি চু্ক্তি নবায়নের বিরোধী নই। কিন্তু সবকিছুই ক্লাবের হাতে।’

হোসে মরিনহোর অধীনে ২০১৬-১৭ মৌসুমে নিয়মিতভাবে মিডফিল্ডে খেলার জন্য প্রস্তুত রুনি। ‘স্বঘোষিত স্পেশাল ওয়ান’ তাকে পছন্দের পজিশনে রাখবেন কিনা সেটিও তো দেখার বিষয়।

২০০৪ সালের শৈশবের ক্লাব এভারটন ছেড়ে ম্যানইউতে পাড়ি জমান রুনি। এই ১৬ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৫২০ ম্যাচে ২৪৫টি গোল করেছেন ইংল্যান্ডের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। তার মধ্যে ৩৬৮টি লিগ ম্যাচে প্রতিপক্ষের জালে বল পাঠান ১৭৮ বার।

প্রসঙ্গত, আর মাত্র পাঁচটি গোল করলেই জাতীয় দলের পর ক্লাব ফুটবলেও স্বদেশী কিংবদন্তি ববি চার্লটনকে ছাড়িয়ে যাবেন রুনি। হবেন ম্যানইউর নতুন সর্বোচ্চ গোলস্কোরার।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, জুন ২০, ২০১৬
এমআরএম

‘চির উন্নত শির...’
আজ ১২১তম নজরুলজয়ন্তী

‘চির উন্নত শির...’

সাবেক এমপি মকবুলের মৃত্যুতে তাপসের শোক
হাসপাতাল কর্মচারীদের জন্য আতিকের ঈদ উপহার
সিলেট আওয়ামী পরিবারে করোনার হানা
হাজি মকবুলের মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক


কল্যাণপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
সিলেটে নতুন ১৮সহ ২৮ জনের করোনা পজিটিভ
সাবেক এমপি হাজি মকবুল-এর মৃত্যুতে স্পিকারের শোক
চট্টগ্রামে আরও ৬৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত
রাজশাহীতে নতুন ৮ জনের করোনা শনাক্ত, ৩ জন নগরের