পগবাকে দলে ভেড়াতে রিয়ালের তোড়জোড় শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম প্রতিভাবান মিডফিল্ডারদের একজন পল পগবা। ফ্রেঞ্চ তারকার প্রতি রিয়াল মাদ্রিদের আগ্রহের বিষয়টি নতুন কিছু নয়। এরই মধ্যে পগবাকে দলে ভেড়াতে নাকি আলোচনার কাজটাও শুরু করে দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। তার এজেন্ট মিনো রাইওলা এমনটিই নিশ্চিত করেছেন।

ঢাকা: বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম প্রতিভাবান মিডফিল্ডারদের একজন পল পগবা। ফ্রেঞ্চ তারকার প্রতি রিয়াল মাদ্রিদের আগ্রহের বিষয়টি নতুন কিছু নয়। এরই মধ্যে পগবাকে দলে ভেড়াতে নাকি আলোচনার কাজটাও শুরু করে দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। তার এজেন্ট মিনো রাইওলা এমনটিই নিশ্চিত করেছেন।

জুভেন্টাসের হয়ে দুর্দান্ত ফর্মে থাকা পগবাকে দলে টানতে রিয়াল ছাড়াও বার্সেলোনা, চেলসি ও ম্যানচেস্টার সিটি ইতোমধ্যেই তাদের আগ্রহ ব্যক্ত করেছে। কিন্তু রাইওলার দাবি, রিয়াল কোচ জিনেদিন জিদানের প্রশংসাই পগবার সান্তিয়াগো বার্নাব্যুতে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

স্প্যানিশ জনপ্রিয় ক্রীড়া দৈনিক ‘মার্কা’কে দেওয়া সাক্ষাৎকারে রাইওলা বলেন, ‘আমরা আলোচনার প্রাথমিক পর্যায়ে রয়েছিল। পগবার প্রতি রিয়াল মাদ্রিদ ও জিদানের প্রশংসা তার সিদ্ধান্ত গ্রহনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ১২০ মিলিয়ন ইউরো, ১৪০ মিলিয়ন ইউরো? পগবার মূল্য যাই হোক না কেন ক্লাব তা দিতে রাজি হবে।’

বর্তমানে ফ্রান্সের হয়ে ইউরো মিশনে পগবা। ইতোমধ্যেই নকআউট পর্ব নিশ্চিত করেছে স্বাগতিকরা। পগবা-পায়েত-মাতুইদিরা কী পারবেন দীর্ঘ ১৬ বছরের শিরোপা খরা কাটাতে? সেটিই এখন দেখার পালা! পগবার রিয়ালে যাওয়া হবে কিনা সেটিও!

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, জুন ২০, ২০১৬
এমআরএম

বেসরকারি খাতকে সহায়তা করতে অর্থায়ন বাড়িয়েছে এডিবি
তাদের কণ্ঠে করোনাকালীন গান ‘যখন যুদ্ধে আছি’
নীলফামারীতে নতুন করোনা পজেটিভ ১৭ জন
মালিঙ্গাকে পাশে পেলেন নিষিদ্ধ লঙ্কান পেসার মাদুশঙ্কা
সূচকের নিম্নমুখী প্রবণতায় পুঁজিবাজারে লেনদেন চলছে


ওয়ালটন এসিতে বিদ্যুৎ খরচ ঘণ্টায় মাত্র ৩.৭৪ টাকা
করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে একজনের মৃত্যু
কোভিড-১৯ থেকে বাঁচতে নিকোটিন!
লিফট-সিড়ি থেকেও হতে পারে করোনা ভাইরাসের সংক্রমণ!
করোনায় চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক সরকারের মৃত্যু