রোনালদোর পাশে দাঁড়ালেন কোচ সান্তোস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

সময়টা ভালো যাচ্ছে না পর্তুগালের। তেমনি বাজে প্রভাব পড়েছে দলের অধিনায়ক ও সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর কপালেও। সর্বশেষ ইউরোতে গ্রুপ পর্বের ম্যাচে অস্ট্রিয়ার বিপক্ষে গোলশূন্য ড্রয়ের ম্যাচে পেনাল্টি মিস করেন সিআর সেভেন।

ঢাকা: সময়টা ভালো যাচ্ছে না পর্তুগালের। তেমনি বাজে প্রভাব পড়েছে দলের অধিনায়ক ও সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর কপালেও। সর্বশেষ ইউরোতে গ্রুপ পর্বের ম্যাচে অস্ট্রিয়ার বিপক্ষে গোলশূন্য ড্রয়ের ম্যাচে পেনাল্টি মিস করেন সিআর সেভেন।

 

জাতীয় দলের হয়ে পেনাল্টি মিসের পাশাপাশি কয়েকটি শট করেও গোলের দেখা পাননি রোনালদো। তবে পর্তুগিজদের আগামী ম্যাচগুলোতেও অধিনায়কই পেনাল্টি শট নিতে যাবেন বলে জানান কোচ ফার্নান্দো সান্তোস।

গ্রুপ ‘এফ’ এ নিজেদের প্রথম দুই ম্যাচেই ড্র করে বর্তমানে পর্তুগাল তৃতীয় অবস্থানে রয়েছে। আর আগামী বুধবার (২২ জুন) গুরুত্বপূর্ণ ম্যাচে হাঙ্গেরির বিপক্ষে মাঠে নামবে পেপে-ন্যানিরা। এ ম্যাচে রোনালদোর ওপরই ভরসা রাখতে চান কোচ সান্তোস।

সান্তোস বলেন, ‘যদি আগামী ম্যাচে পেনাল্টি নিতে হয়, তবে সেটি রোনালদোই নেবে।আর সেখান থেকে সে গোল আদায় করবে। সে গোল করতে ভালোবাসে। সে একজন জয়ী তারকা আর ভুল থেকে সে শিক্ষা গ্রহন করে।’

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ২০ জুন, ২০১৬
এমএমএস

এমপি শহীদ ইসলাম পাপলু কুয়েতে গ্রেফতার 
সিটি ব্যাংক প্রোডাক্ট আর সার্ভিসে আনছে প্রযুক্তির ছোঁয়া
প্রধানমন্ত্রীর অনুদান পেলো ৩৯৭টি মসজিদ
সিআরপিকে ১০ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী
তামাদির বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা চেয়ে নোটিশ


বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
আইপিএল আয়োজন করতে চায় আরব আমিরাত
চার কার্যদিবস পর সূচক বাড়লো পুঁজিবাজারে
পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান