তিন ক্লাবের টার্গেট নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

২০১৩ সালে ব্রাজিলিয়ান সেনসেশন নেইমারকে সান্তোস থেকে কেনার সময় বার্সেলোনা যে কর ফাঁকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে, তা মিটিয়ে ফেলার জন্য জরিমানা দিতে রাজি কাতালান ক্লাবটি। আর নেইমারকে পেতে উল্টো বার্সাকে বিপুল পরিমান অর্থ দিতে রাজি বিশ্বের তিনটি ফুটবল ক্লাব।

ঢাকা: ২০১৩ সালে ব্রাজিলিয়ান সেনসেশন নেইমারকে সান্তোস থেকে কেনার সময় বার্সেলোনা যে কর ফাঁকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে, তা মিটিয়ে ফেলার জন্য জরিমানা দিতে রাজি কাতালান ক্লাবটি। আর নেইমারকে পেতে উল্টো বার্সাকে বিপুল পরিমান অর্থ দিতে রাজি বিশ্বের তিনটি ফুটবল ক্লাব।

 

এমনটি জানিয়েছেন নেইমারের এজেন্ট রিবেরিও। তিনি জানান আসছে মৌসুমের খেলোয়াড় কেনার বাই-আউট ক্লজে নেইমারকে পেতে উঠেপড়ে লেগেছে বিশ্বের তিনটি প্রান্তের তিনটি বড় দল।

নেইমারের এজেন্ট সুনির্দিষ্ট করে তিনটি ক্লাবের নাম না জানালেও আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলো জানাচ্ছে বার্সার হয়ে দুই মৌসুম খেলা ব্রাজিলিয়ান এই তারকাকে নিজেদের দলে টানতে চায় ফরাসি জায়ান্ট পিএসজি, স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এবং ইংলিশ প্রিমিয়ারের দল ম্যানচেস্টার ইউনাইটেড।

২০১৩ সালে সন্তোস ছেড়ে ক্যাম্প ন্যুতে পাড়ি জমান নেইমার। কাতালানদের সঙ্গে ৫ বছরের চুক্তি রয়েছে নেইমারের। তবে, ব্রাজিল অধিনায়ককে পেতে ১৯০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত তিনটি ক্লাব।

তবে, বার্সাতেই মেসি-সুয়ারেজদের সঙ্গে বেশ ভালো আছেন নেইমার-এমনটি জানিয়ে তার এজেন্ট রিবেরিও বলেছেন, বিশ্বের সেরা এই ফরোয়ার্ডকে পেতে ফুটবল বিশ্বের তিনটি বড় বড় ক্লাব তাদের আগ্রহের কথা জানিয়েছে। তার জন্য কাতালান ক্লাবটিকে প্রায় দুইশত মিলিয়ন দিতে রাজি আছে ক্লাবগুলো।

তিনি আরও যোগ করেন, নেইমারের বিষয়টি সত্যিই গোপনীয় একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই আমি এর বেশি আর কিছুই জানাতে পারছি না। তবে, এটুকু নিশ্চিত থাকুন নেইমার বার্সাতেই সুখে আছে।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, ১৮ জুন ২০১৬
এমআরপি

সিটি ব্যাংক প্রোডাক্ট আর সার্ভিসে আনছে প্রযুক্তির ছোঁয়া
প্রধানমন্ত্রীর অনুদান পেলো ৩৯৭টি মসজিদ
সিআরপিকে ১০ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী
তামাদির বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা চেয়ে নোটিশ
বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক


আইপিএল আয়োজন করতে চায় আরব আমিরাত
চার কার্যদিবস পর সূচক বাড়লো পুঁজিবাজারে
পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু