ইউরো শেষে বায়ার্ন ছাড়বেন লেভানডফস্কি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

দুর্দান্ত ফর্মে থাকা রবার্ট লেভানডফস্কির প্রতি ইউরোপের অন্যান্য জায়ান্ট ক্লাবগুলোর আগ্রহের বিষয়টি পুরনো। এর আগে বায়ার্ন মিউনিখ ছাড়ার সম্ভাবনা নাকচই করে দিয়েছিলেন পোলিশ স্ট্রাইকার। তবে এবার নতুন খবর হলো, বায়ার্ন ছাড়ার বিষয়টি বিবেচনায় নিয়েছেন ২৭ বছর বয়সী এ ফরোয়ার্ড।

ঢাকা: দুর্দান্ত ফর্মে থাকা রবার্ট লেভানডফস্কির প্রতি ইউরোপের অন্যান্য জায়ান্ট ক্লাবগুলোর আগ্রহের বিষয়টি পুরনো। এর আগে বায়ার্ন মিউনিখ ছাড়ার সম্ভাবনা নাকচই করে দিয়েছিলেন পোলিশ স্ট্রাইকার। তবে এবার নতুন খবর হলো, বায়ার্ন ছাড়ার বিষয়টি বিবেচনায় নিয়েছেন ২৭ বছর বয়সী এ ফরোয়ার্ড।

বর্তমানে ফ্রান্সে চলমান ইউরো মাতাচ্ছেন লেভানডফস্কি। একই গ্রুপে জার্মানি থাকায় বেশ কয়েকজন ক্লাব সতীর্থদেরও মুখোমুখি হতে হয়েছে তাকে। কিন্তু ইউরোপ শ্রেষ্ঠত্বের আসর শেষে মুলার-গোতজেরা তার সাবেক সতীর্থ হয়ে যায় কিনা সেটিই এখন দেখার বিষয়!

ব্রিটিশ দৈনিক ‘ডেইলি মেইল’ জানায়, অ্যালিয়াঞ্জ অ্যারেনায় লেভানডফস্কির সময়টা ভালো যাচ্ছে না। রিয়াল মাদ্রিদ স্বপ্নের গন্তব্য হলেও সামার ট্রান্সফার উইন্ডোতে ইংল্যান্ডেই পাড়ি জমাতে আগ্রহী পোলিশ অধিনায়ক। বায়ার্নের সঙ্গে তার চুক্তি নবায়নের আলোচনা চলছে। তবে এর মাঝেই বিকল্প চিন্তা বিবেচনায় নেওয়ার কথাও নাকি কাছের এক বন্ধুকে বলেছেন।

লেভানডফস্কির ক্লাব ছাড়ার গুঞ্জনে হয়তো ইংলিশ লিগের ক্লাবগুলো নড়েচড়ে বসেছে। কে জানে! পেপ গার্দিওলা বা ইয়োর্গেন ক্লপের সঙ্গে ম্যানসিটি বা লিভারপুলে পুনর্মিলন হলেও তো হতে পারে। বুরুশিয়া ডর্টমুন্ডে থাকাকালীন ক্লপ ও বায়ার্নে গার্দিওলার অধীনে খেলেছেন পোলিশ তারকা। দু’জনই এখন ইংলিশ প্রিমিয়ার লিগের কোচ।

বুরুশিয়ায় চার মৌসুম কাটিয়ে ২০১৪ সালে বায়ার্নে যোগ দেন লেভানডফস্কি। বাভারিয়ানদের হয়ে প্রথম মৌসুমে ৪৯ ম্যাচে ২৫টি গোল করেন। তবে গত মৌসুমে তার ফর্ম ছিল নজরকাড়া। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৫১ ম্যাচে ৪২ বার প্রতিপক্ষের জালে বল জড়ান।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জুন ১৭, ২০১৬
এমআরএম

হেরোইনসহ গ্রেপ্তারের পর ক্রিকেট থেকে নিষিদ্ধ লঙ্কান পেসার
নদীর পাড়ে ঈদ বিনোদন
হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪
জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু
শুধু সাধারণ জীবাণু নয়, করোনা রুখতেও মাউথওয়াশ!


আনোয়ারা রাব্বীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
পালানোর চেষ্টা করোনা রোগীর, ধরে হাসপাতালে পাঠালো পুলিশ
মঠবাড়িয়ায় তরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি থেকে বের হয়নি বিএনপি
ঈদেও থেমে নেই সিএমপির সদস্যরা