জাতীয় দল নিয়ে গর্বিত সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লুইস সুয়ারেজ-ছবি:সংগৃহীত

walton

কোপা আমেরিকার শতবর্ষী আসরে ইতোমধ্যে বিদায় নিয়েছে রেকর্ড ১৫বারের চ্যাম্পিয়ন উরুগুয়ে। গ্রুপ পর্বে প্রথম দুই ম্যাচ হারের পর তৃতীয় ম্যাচে শান্তনার জয় পায় অস্কার তাবারেজের শিষ্যরা। তিনটি ম্যাচই ইনজুরির কারণে খেলতে পারেননি দলের সেরা তারকা লুইস সুয়ারেজ।

ঢাকা: কোপা আমেরিকার শতবর্ষী আসরে ইতোমধ্যে বিদায় নিয়েছে রেকর্ড ১৫বারের চ্যাম্পিয়ন উরুগুয়ে। গ্রুপ পর্বে প্রথম দুই ম্যাচ হারের পর তৃতীয় ম্যাচে শান্তনার জয় পায় অস্কার তাবারেজের শিষ্যরা। তিনটি ম্যাচই ইনজুরির কারণে খেলতে পারেননি দলের সেরা তারকা লুইস সুয়ারেজ।

 

উরুগুয়ের এমন বাজে বিদায়ের পরও জাতীয় দলের প্রতি মুখ ঘুরিয়ে নিচ্ছেন না সুয়ারেজ। বার্সেলোনা তারকা বরং তার দলকে নিয়ে ‘গর্বিত’।

সদ্য শেষ হওয়া ক্লাব ফুটবলে দুর্দান্ত সময় কাঁটিয়েছেন সুয়ারেজ। স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সার হয়ে পুরো মৌসুম জুড়ে সর্বোচ্চ ৫৯টি গোল করেছেন। তবে কোপা দলে থাকলেও পুরোপুরি ফিট না থাকার ফলে মাঠেই নামতে পারেননি তিনি। ফলে মেক্সিকো ও ভেনেজুয়েলার মতো দুর্বল দলের বিপক্ষে হেরে অঘটনের শিকার হয় দলটি।

সোমবার অবশ্য স্বরুপে ফেরে উরুগুয়ে। জ্যামাইকার বিপক্ষে ৩-০ গোলে জয় তুলে নেয় কাভানিরা। আর দলের এমন জয়ের পর সুয়ারেজ বলেন, ‘ফুটবলে কখনও জয় আসবে কখনও পরাজয়। এই টুর্নামেন্টটি আমাদের জন্য ভালো ছিলো না।’

তিনি আরও বলেন, ‘চলতি আসরে আমাদের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে। তবে শেষ ম্যাচে আমরা জয় দিয়ে শেষ করেছি। আমি আমার দলকে নিয়ে গর্বিত। সেই সঙ্গে আমার সতীর্থ, কোচিং স্টাফ ও নির্বাচকদের নিয়েও সন্তুষ্ট।’

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ১৪ জুন, ২০১৬
এমএমএস

লকডাউন: মৃত্যুপথযাত্রী মাকেও দেখতে যাননি ডাচ প্রধানমন্ত্রী
নারগিস ফাখরির সঙ্গে তাপসের গান ‘নিত দিন জিয়া মারা’
কোটচাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
ধরা পড়ে আবারও বিয়ের পিঁড়িতে নারী ভাইস চেয়ারম্যান
নারায়ণগঞ্জে সর্বোচ্চ করোনা শনাক্তের দিন শহর ফাঁকা!


বোলারদের মাস্ক ব্যবহারের পরামর্শ মিসবাহ’র
শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে
লালা ব্যবহার নিষিদ্ধ হলে মানুষ আর ক্রিকেট দেখবে না: স্টার্ক
মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ আহত ৪৫
আগৈলঝাড়ায় শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যা