নিজ কোচের বিপক্ষে মাঠে নামছেন হ্যাজার্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

চলতি ইউরো চ্যাম্পিয়নসশিপ আসরে ফেভারিটের তালিকায় ওপরের দিকেই রয়েছে বেলজিয়ামের নাম। তবে গ্রুপ ‘ই’তে তারকা সমৃদ্ধ এ দলটিকে প্রথম ম্যাচেই লড়তে হবে আরেক ফেভারিট ইতালির বিপক্ষে। সোমবার (১৩ জুন) মধ্যরাতে লিঁওতে মুখোমুখি হবে দু’দল।

ঢাকা: চলতি ইউরো চ্যাম্পিয়নসশিপ আসরে ফেভারিটের তালিকায় ওপরের দিকেই রয়েছে বেলজিয়ামের নাম। তবে গ্রুপ ‘ই’তে তারকা সমৃদ্ধ এ দলটিকে প্রথম ম্যাচেই লড়তে হবে আরেক ফেভারিট ইতালির বিপক্ষে। সোমবার (১৩ জুন) মধ্যরাতে লিঁওতে মুখোমুখি হবে দু’দল।

 

বেলজিয়ামের হয়ে এ ম্যাচে খেলছেন মিডফিল্ডার এডেন হ্যাজার্ড। আর ইংলিশ ক্লাব চেলসির এ তারকা রাতে মাঠে নামবেন তার ভবিষ্যত কোচ অ্যান্তোনিও কোন্তের বিপক্ষে। কোন্তে বর্তমানে ইতালির কোচ থাকলেও ইউরো শেষেই তিনি চেলসিতে যোগ দিচ্ছেন।

হবু কোচের বিপক্ষে খেলা প্রসঙ্গে হ্যাজার্ড বলেন, ‘আমার ভবিষ্যত কোচের বিপক্ষে খেলবো ভেবে দারুণ লাগছে। আশা করি এ ম্যাচে আমি কোচের সামনে নিজের সেরাটা খেলতে পারবো। আর আগামী মৌসুমে তিনি আমার ওপর আস্থা রাখতে পারবেন।’

তরুণ এ তারকা আরও বলেন, ‘এ ম্যাচে আমি ছাড়াও গোলরক্ষক থাইবাউট কোরতোইস (চেলসি ও বেলজিয়াম) খেলছে। আমি বিশ্বাস করি কোচ কোন্তে আমাদের ওপর নজর রাখবেন। তবে আমরা আমাদের জয়ের দিকেই বিশেষ নজর দিচ্ছি।’

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ১৩ জুন, ২০১৬
এমএমএস

অসহায়-দিনমজুর ২০০ পরিবারে ডবলমুরিং থানার সহায়তা
ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ১
করোনা স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিলেন নওফেল
প্রবাসীরা কোয়ারেন্টিনে না থাকলে তথ্য দিন: নাসিক
করোনায় পশ্চিমবঙ্গে দ্বিতীয় মৃত্যু


পাপনের সহায়তায় সুরক্ষাসামগ্রী পেলেন কিশোরগঞ্জ সিভিল সার্জন
হবিগঞ্জে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে ঘরে থাকার আহ্বান
করোনা শনাক্তে শেবামেকে পৌঁছেছে পিসিআর মেশিন
দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে
করোনা: বেতনের ৭০ শতাংশ কম নিচ্ছেন মেসিরা