এক ফ্রেমে নেইমার-সেরেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

তুন মৌসুম শুরুর আগে অবসর সময়ের পূর্ণ সুবিধাই নিচ্ছেন নেইমার! যুক্তরাষ্ট্রে মনে রাখার মতো সব মুহূর্ত উপভোগ করছেন ব্রাজিলিয়ান সেনসেশন। এবার লাস ভেগাসে মার্কিন টেনিস আইকন সেরেনা উইলিয়ামসের সঙ্গে চমৎকার সময় কাটিয়েছেন বার্সেলোনা তারকা।

ঢাকা: নতুন মৌসুম শুরুর আগে অবসর সময়ের পূর্ণ সুবিধাই নিচ্ছেন নেইমার! যুক্তরাষ্ট্রে মনে রাখার মতো সব মুহূর্ত উপভোগ করছেন ব্রাজিলিয়ান সেনসেশন। এবার লাস ভেগাসে মার্কিন টেনিস আইকন সেরেনা উইলিয়ামসের সঙ্গে চমৎকার সময় কাটিয়েছেন বার্সেলোনা তারকা।

গত মৌসুমে বার্সার হয়ে লা লিগা ও কোপা দেল রের শিরোপা জেতেন নেইমার। কিন্তু, স্প্যানিশ জায়ান্টদের বাধার মুখে  রিও অলিম্পিকের জন্য ব্রাজিলের কোপা আমেরিকা স্কোয়াডে সুযোগ পাননি। পেরুর বিপক্ষে হেরে ইতোমধ্যেই ২৯ বছর পর কোপার গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে নেইমারবিহীন ব্রাজিল।

সে যাই হোক, যুক্তরাষ্ট্রে কোপা আসরে না খেললেও সে দেশেই অবসর সময় অতিবাহিত করছেন নেইমার। লাস ভেগাসে সেরেনার দেখা পেয়েই দু’জন একসঙ্গে ছবি তোলার জন্য পোজ দেন। যা পরে নিজের ইন্সটাগ্রাম পেজে আপলোড করেন টেনিসের ওয়ার্ল্ড নাম্বার ওয়ান। ক্যাপশনে লেখেন, ‘ইউ নেভার নো হোয়েন নেইমার জুনিয়র উইল শো আপ।’

সম্প্রতি ফ্রেঞ্চ ওপেনের ফাইনাল থেকে ‍বিদায় নেওয়া সেরেনাই একমাত্র তারকা নন যার সঙ্গে নেইমার ছবি তুলেছেন। একটি ক্লাবে কনসার্ট শেষে স্কটিশ ডিজে কেলভিন হ্যারিসের সঙ্গেও ক্যামেরাবন্দি হন ব্রাজিলিয়ান অধিনায়ক। সেরেনার মতো হ্যারিসও ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশন জুড়ে দেন, ‘নেইমার ইন দ্য ক্লাব!!’।

যুক্তরাষ্ট্রে পা রাখার পর আরো অনেকবারই খবরের শিরোনাম হয়েছিলেন নেইমার। নিউইয়র্কে জীবনে প্রথমবার বেসবল অনুশীলন, পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে ফুটবলে মেতে ওঠা, বিবার ও অভিনেতা জ্যামি ফক্সের সঙ্গে স্টেডিয়ামে বসে ব্রাজিল-ইকুয়েডর ম্যাচ উপভোগ করা, বাস্কেটবল চ্যাম্পিয়ন গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ, লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাড়িতে অবকাশযাপন। বলা যায়, সারা জীবন মনে রাখার মতোই অবসর সময় কাটাচ্ছেন নেইমার।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জুন ১৩, ২০১৬
এমআরএম

** 
লস অ্যাঞ্জেলসে বিলাসবহুল বাড়িতে নেইমার
** এবার বাস্কেটবল তারকার সঙ্গে নেইমার
** পপ তারকার সঙ্গে ফুটবলে মাতলেন নেইমার
** নিউইয়র্কে বেসবল অনুশীলনে নেইমার

করোনা আক্রন্ত নন নড়াইল সদর হাসপাতালের সেই নার্স 
ফ্রান্সে ১ দিনেই করোনায় মৃত্যু ১১২০
পণ্য পৌঁছে দিয়ে ১০ দিনে রেলওয়ের আয় ৪ কোটি টাকা
৩ হাজার কর্মহীন মানুষের মধ্যে এমপি কমলের ত্রাণ বিতরণ 
ঝুঁকিপূর্ণ সাঁকোই ভরসা দুই উপজেলার ২০ হাজার মানুষের 


অসহায় মানুষের পাশে স্মারক সংগ্রাহক জসিম
মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা