মিলিকের গোলে পোল্যান্ডের কষ্টার্জিত জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চলমান ইউরোর আসরে নিজেদের গ্রুপপর্বের ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছে পোল্যান্ড। নর্দান আয়ারল্যান্ডের বিপক্ষে মিলিকের একমাত্র গোলে জয় পায় পোলিশরা।

ঢাকা: চলমান ইউরোর আসরে নিজেদের গ্রুপপর্বের ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছে পোল্যান্ড। নর্দান আয়ারল্যান্ডের বিপক্ষে মিলিকের একমাত্র গোলে জয় পায় পোলিশরা।

 

‘সি’ গ্রুপের এই ম্যাচের শুরু থেকেই আইরিশদের রক্ষণে চাপ তৈরি করে লেভানোডফস্কির সতীর্থরা। ম্যাচের পঞ্চম মিনিটেই লিড নিতে পারতো পোলিশরা। মিলিকের একক প্রচেষ্টায় বাধ সাধে আইরিশ গোলরক্ষক। ২৮তম মিনিটেও মিলিকের নেওয়া শট রুখে দেয় প্রতিপক্ষের ডিফেন্স।

৩০ মিনিটের মাথায় আবারো জ্বলে উঠতে দেখা যায় পুরো ম্যাচ জুড়ে দুর্দান্ত খেলতে থাকা মিলিককে। তার বাঁকানো শট গোলবারের অল্প উপর দিয়ে বেরিয়ে যায়।

বিরতির আগে আর কোনো সুযোগ না পেলে গোলশূন্য অবস্থায় বিশ্রামে যায় ও’নেইলের শিষ্যরা।

বিরতির পর মিলিককে হতাশ হতে হয়নি। ৫১ মিনিটের মাথায় আইরিশদের পেনাল্টি বক্সের কাছ থেকে বাঁপায়ের জোরালো শটে গোল করেন এই স্ট্রাইকার। ফলে, ১-০ তে এগিয়ে যায় পোল্যান্ড।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোলের দেখা পায়নি আত্মবিশ্বাসী পোলিশরা। পুরো ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল লেভানোডফস্কির বাহিনী। ৬৫ শতাংশ বল নিজেদের দখলে রেখেছে দলটি। আইরিশদের জাল লক্ষ্য করে সাতবার শট নিয়েও একবারের বেশি আনন্দ উদযাপন করতে পারেনি পোল্যান্ড।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, ১৩ জুন ২০১৬
এমআরপি

করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন
করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি
প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ
উল্লাপাড়ায় ৩০ গণপরিবহনকে জরিমানা


গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল
ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ
সিলেটে রাস্তার পাশে পড়ে থাকা বিদেশি নাগরিক আইসোলেশনে
বশেফমুবিপ্রবিতে প্রস্তুত হ্যান্ড স্যানিটাইজার বিতরণ 
নওগাঁয় মেয়েকে হত্যার অভিযোগে মা আটক