মদ্রিচের গোলে ক্রোয়েশিয়ার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চলমান ইউরো ২০১৬’র আসরে নিজেদের গ্রুপপর্বের ম্যাচে জয় পেয়েছে ক্রোয়েশিয়া। রিয়াল মাদ্রিদের তারকা মিডফিল্ডার লুকা মদ্রিচের একমাত্র গোলে তুরস্ককে হারিয়েছে ক্রোয়েশিয়ানরা।

ঢাকা: চলমান ইউরো ২০১৬’র আসরে নিজেদের গ্রুপপর্বের ম্যাচে জয় পেয়েছে ক্রোয়েশিয়া। রিয়াল মাদ্রিদের তারকা মিডফিল্ডার লুকা মদ্রিচের একমাত্র গোলে তুরস্ককে হারিয়েছে ক্রোয়েশিয়ানরা।

 

হাইভোল্টেজ এই ম্যাচের আগে দুর্দান্ত আত্মবিশ্বাস নিয়েই লড়াইয়ে নামে ক্রোয়েশিয়া-তুরস্ক। নিজেদের খেলা সবশেষ ৫ ম্যাচের চারটিতে জয় আর একটি ম্যাচে ড্র নিয়ে অপরাজিত থাকা ক্রোয়েশিয়া কিছুটা এগিয়ে ছিল। অপরদিকে, নিজেদের সবশেষ ৫ ম্যাচের চারটিতে জয় আর একটি ম্যাচে পরাজয়ের স্বাদ সঙ্গী করে ক্রোয়েশিয়ানদের বিপক্ষে নামে তুর্কিরা।

ম্যাচের প্রথম থেকেই সমান তালে খেলতে থাকে দুই দল। পুরো ম্যাচ শেষে দুই দলের বল নিয়ন্ত্রণের ফল দাঁড়ায় ক্রোয়েশিয়া ৪৯ শতাংশ আর তুরস্ক ৫১ শতাংশ।

ম্যাচের প্রথমার্ধে মদ্রিচের গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ক্রোয়েশিয়া। ম্যাচের ৪১ মিনিটের মাথায় গোল করেন রিয়ালের এই তারকা মিডফিল্ডার। তুরস্কের ডি বক্সের অনেক বাইরে থেকে বিদ্যুৎগতিতে শট নেন মদ্রিচ। তুর্কি গোলরক্ষক ডানদিকে ঝাপিয়ে পড়েও বলের নাগাল পাননি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ কাজে লাগাতে পারেনি তুর্কিরা। সমতায়ও ফেরা হয়নি তাদের। ফলে, ক্রোয়েশিয়ানদের ভাগ্যে পূর্ণ তিন পয়েন্ট জমা হয়।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ১২ জুন ২০১৬
এমআরপি

করোনা আক্রান্তের খবর শুনে পালালেন গৃহবধূ, বাড়ি লকডাউন
মৌলভীবাজারের পাশের হার বিভাগ থেকে এগিয়ে
বিআরটিএ’র ব্যয় বিশ্লেষণ কমিটি পুনর্গঠনের দাবি সিসিএস'র
চিলমারীতে ব্রহ্মপুত্র নদে ডুবে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
চালু হচ্ছে সৈয়দপুর বিমানবন্দরও


দু’মাস পর ব্যস্ত নগরী রাঙামাটি
বরিশাল বোর্ডে অকৃতকার্য ২২ হাজার পরীক্ষার্থী
নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু 
শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু
চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে ৬ ঘণ্টায় ৩ জনের মৃত্যু