শেষ মিনিটের গোলে রহমতগঞ্জের ড্র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রহমতগঞ্জ ডিফেন্ডার রফিকুর রহমান মামুনের শেষ মুহূর্তের গোলে ফেডারেশন কাপ ফুটবলে টিম বিজেএমসির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

ঢাকা: রহমতগঞ্জ ডিফেন্ডার রফিকুর রহমান মামুনের শেষ মুহূর্তের গোলে ফেডারেশন কাপ ফুটবলে টিম বিজেএমসির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। আর এর ফলে ম্যাচ শেষে পয়েন্ট ভাগাভাগি করে নেয় দু’দল।

রোববার (১২ জুন) বঙ্গবন্ধু স্টেডিয়ামে কিক অফের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে টিম বিজেএমসি ও রহমতগঞ্জ।

প্রথমার্ধেই দু’দলের এগিয়ে যাওয়ার চেষ্টা ছিল দেখার মতো। কিন্তু দল দুটোর রক্ষণভাগের কৌশলে প্রথমার্ধের পুরো সময় কেউই জাল খুঁজে না পেলে গোলশূন্য অবস্থায় বিরতিতে যেতে হয়।

তবে বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় টিম বিজেএমসি। ফলাফলও আসে বলতে গেলে হাতনাতেই। ৬৪ মিনিটে রহমতগঞ্জ সীমানার ডি বক্সের বাইরে থেকে ফ্রি-কিক নেন আব্দুল্লাহ পারভেজ। আর সেই ফ্রি কিক থেকে গোল করে বিজেএমসিকে ১-০তে এগিয়ে দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড স্যামসন ইলিয়াচু।

এদিকে পিছিয়ে পড়ে খেলায় ফিরতে এক রকম উঠেপড়ে লেগে যায় রহমতগঞ্জ। এভাবে খেলার সময় যখন গড়িয়ে যাচ্ছিলো এবং বিজেএমসি জয়ের শেষ হাসি হাসার প্রহর গুনছিল, ঠিক তখন খেলার একেবারে শেষ মুহূর্তে ডিফেন্ডার রফিকুর রহমান মামুনের গোল খেলায় ১-১ এ সমতা আনে।

মামুনের গোলের কিছুক্ষণ পর রেফারি বাঁশিতে শেষ ফু দিলে ১-১ এ সমতা নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

দুই ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে রহমতগঞ্জ। এক ম্যাচ থেকে বিজেএমসি ও মোহামেডানের সংগ্রহ ১ পয়েন্ট করে। শেষ ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব যদি টিম বিজেএমসিকে হারিয়ে দেয় তাহলে রহমতগঞ্জ কোয়ার্টার ফাইনালে যাবে। আর যদি মোহামেডান ড্র করে। তাহলেও সুযোগ থাকবে তাদের সামনে। তবে মোহামেডান হেরে গেলে টিম বিজেএমসির সঙ্গে কোয়ার্টার ফাইনালে যাবে রহমতগঞ্জ। ফেডারেশন কাপের প্রথম ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দারুণ খেলেছিল রহমতগঞ্জ। উদ্বোধনী ম্যাচে ২-২ গোলে মোহামেডানের সঙ্গে ড্র করেছিল তারা।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, ১২ জুন ২০১৬
এইচএল/এমআরপি

শেবামেকে করোনা ল্যাব, বুধবার শুরু হচ্ছে প্রশিক্ষণ-টেস্ট 
যাত্রাবাড়ীতে কর্মহীন মানুষের মধ্যে যুবলীগের ত্রাণ বিতরণ
করোনা সেবা দেওয়া স্বাস্থ্যকর্মীদের জন্য পুরস্কার ঘোষণা
চলে গেলেন রিয়াল, বার্সা, অ্যাতলেটিকোর সাবেক কোচ অ্যান্টিচ
করোনা: বরিশাল জেলায় প্রবেশে নিষেধাজ্ঞা


সাজেকে ‘হাম-রবেলা’ টিকা ক্যাম্পেইন শুরু
ত্রিপুরায় করোনায় আক্রান্ত একজন শনাক্ত
বিনিয়োগ বাড়লেও ইপিজেডে কমেছে জনবল
করোনা: লালমনিরহাটে বেগুনের কেজি ২ টাকা!
হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ায় রাস্তায় ইজিবাইকে জন্ম নিলো শিশু