নিজেকে খুব অসহায় মনে হয়েছিল: সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচটিতে ডাগআউটে লুইস সুয়ারেজের ক্রদ্ধ প্রতিক্রিয়া নিশ্চয়ই কারো নজর এড়ায়নি! ১-০ গোলে হেরে শতবর্ষী কোপা আমিরকার গ্রুপ পর্ব থেকেই যে বিদায় নেই রেকর্ড ১৫ বারের চ্যাম্পিয়নরা।

ঢাকা: ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচটিতে ডাগআউটে লুইস সুয়ারেজের ক্রদ্ধ প্রতিক্রিয়া নিশ্চয়ই কারো নজর এড়ায়নি! ১-০ গোলে হেরে শতবর্ষী কোপা আমিরকার গ্রুপ পর্ব থেকেই যে বিদায় নেই রেকর্ড ১৫ বারের চ্যাম্পিয়নরা। দেরিতে হলেও নিজের এমন রাগান্বিত অভিব্যক্তির ব্যাখ্যা দিয়েছেন বার্সেলোনা তারকা।

শতভাগ ফিটনেস ঘাটতি থাকায় মেক্সিকোর পর ভেনেজুয়েলার বিপক্ষেও সুয়ারেজকে স্কোয়াডে রাখেননি কোচ অস্কার তাবারেজ। এর খেসারতও দিতে হয়! দলের সেরা অস্ত্রের অনুপস্থিতিতে গ্রুপ পর্বের এক ম্যাচ বাকি থাকতেই টুর্নামেন্ট থেকে বিদায় নেয় উরুগুইয়ানরা।

ইনজুরি সমস্যা থাকা সত্ত্বেও ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ চলাকালীন ওয়ার্মআপ করেছিলেন সুয়ারেজ এবং মাঠে নামার জন্য প্রস্তুতও ছিলেন। কিন্তু যখন শুনলেন তার নাম স্কোয়াডেই নেই তখন আর মেজাজ ঠিক রাখতে পারেননি। ভীষণ রাগান্বিত ভঙ্গিতেই ডাগআউটের গ্লাসে ঘুষি মেরে বসেন। পরে বুটজোড়াও খুলে ছুঁড়ে ফেলে দেন।

ওই সময়টাতে নাকি নিজেকে খুব অসহায় মনে হয়েছিল সুয়ারেজের। সে কারণেই এমন ক্রদ্ধ প্রতিক্রিয়া দেখিয়েছিলেন, ‘অসহায়ত্ব থেকেই রাগ চলে এসেছিল। আমি কিছুই করতে পারছিলাম না এবং সাইড বেঞ্চে বসেই দলের টুর্নামেন্ট থেকে বাদ পড়ার দৃশ্য দেখতে হয়েছে। কোচ কিংবা কোচিং স্টাফদের সঙ্গে আমার কিছুই হয়নি।’

উরুগুয়ে বাদ পড়লেও কার হাতে শিরোপা উঠতে পারে তার একটি ইঙ্গিতও দিয়ে রেখেছেন সুয়ারেজ, ‘আমি মনে করি, আর্জেন্টিনা ফেভারিট। কিন্তু হাইতিকে ৭-১ গোলে হারিয়ে ব্রাজিলও উপরের লেভেলে। অপেক্ষাকৃত কঠিন প্রতিপক্ষের বিপক্ষে তারা কেমন খেলে সেটিই আমাদের দেখতে হবে।’

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জুন ১২, ২০১৬
এমআরএম

ওসির গাড়িতে গর্ভবতী নারীকে নেওয়া হলো হাসপাতালে
রামগতিতে মোটরসাইকেল দুর্ঘটনায় সাংবাদিক নিহত
করোনায় সিরিয়ায় প্রথম মৃত্যু
স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু


করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা
মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা
ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ