উদ্বোধনী ম্যাচ জিতে ফ্রান্সের শুভ সূচনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ইউরো চ্যাম্পিয়নসশিপ ২০১৬’র শুরুটা জয় দিয়ে করলো ফ্রান্স। উদ্বোধনী ম্যাচে রোমানিয়াকে ২-১ গোলে হারায় দিদিয়ার দেশাম্পের শিষ্যরা। ম্যাচটি ১-১ গোলে সমতা থাকার পর শেষ দিকে দিমিত্রি পায়েতেরে গোলে জয় নিশ্চিত হয় স্বাগতিকদের।

ঢাকা: ইউরো চ্যাম্পিয়নসশিপ ২০১৬’র শুরুটা জয় দিয়ে করলো ফ্রান্স। উদ্বোধনী ম্যাচে রোমানিয়াকে ২-১ গোলে হারায় দিদিয়ার দেশাম্পের শিষ্যরা। ম্যাচটি ১-১ গোলে সমতা থাকার পর শেষ দিকে দিমিত্রি পায়েতেরে গোলে জয় নিশ্চিত হয় স্বাগতিকদের।

শনিবার (১১ জুন) বাংলাদেশ সময় মধ্যরাতে মাঠে নামে গ্রুপ ‘এ’তে থাকা ফ্রান্স ও রোমানিয়া। প্যারিসের স্তাদে ডি ফ্রান্সে মুখোমুখি হয় দু’দল। তবে ম্যাচের প্রথমার্ধে কোন গোল না হওয়ায় খালি হাতে বিরতিতে যায় তারা।

বিরতি থেকে ফিরে অবশ্য নিজেদের গুছিয়ে নেয় স্বাগতিকরা। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫৭ মিনিটে পায়েতের সহায়তায় গোল করে দলকে এগিয়ে নেন অলিভার জিরুদ। ইউরোতে আর্সেনাল তারকার এটি প্রথম গোল।

খেলার ৬৫ মিনিটে অবশ্য ম্যাচে ফিরে আসে রোমানিয়া। পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান বোগদান স্টানচু। পরে ম্যাচটি স্বাভাবিক ভাবে ড্রয়ের দিকেই এগুচ্ছিলো।

কিন্তু হাল ছাড়েনি ফ্রান্স। খেলার নির্ধারিত সময়ের এক মিনিট আগে (৮৯ মিনিট) এন’গোলে কান্তের সহায়তায় পায়েত গোল করলে ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে লা ব্লুজরা।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, ১১ জুন, ২০১৬
এমএমএস

অসহায়-দিনমজুর ২০০ পরিবারে ডবলমুরিং থানার সহায়তা
ঈশ্বরদীতে স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণ, গ্রেফতার ১
করোনা স্ক্রিনিং কিট বিআইটিআইডিতে দিলেন নওফেল
প্রবাসীরা কোয়ারেন্টিনে না থাকলে তথ্য দিন: নাসিক
করোনায় পশ্চিমবঙ্গে দ্বিতীয় মৃত্যু


পাপনের সহায়তায় সুরক্ষাসামগ্রী পেলেন কিশোরগঞ্জ সিভিল সার্জন
হবিগঞ্জে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে ঘরে থাকার আহ্বান
করোনা শনাক্তে শেবামেকে পৌঁছেছে পিসিআর মেশিন
দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে
করোনা: বেতনের ৭০ শতাংশ কম নিচ্ছেন মেসিরা