আরামবাগের কাছে আবাহনীর পরাজয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ফেডারেশন কাপের উদ্বোধনী দিনে মোহামেডানের পর হোঁচট খেয়েছে দেশের ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী। দিনের প্রথম ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে ২-২ গোলে ড্র করে পয়েন্ট খোয়ায় মোহামেডান।

ঢাকা: ফেডারেশন কাপের উদ্বোধনী দিনে মোহামেডানের পর হোঁচট খেয়েছে দেশের ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী। দিনের প্রথম ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে ২-২ গোলে ড্র করে পয়েন্ট খোয়ায় মোহামেডান। আর দিনের দ্বিতীয় ম্যাচে আরামবাগের বিপক্ষে ১-০ গোলে হেরেছে আবাহনী।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিযোগিতাটির দ্বিতীয় সর্বোচ্চ আট বারের চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডকে ১-০ গোলে হারানোর মূল নায়ক আরামবাগের মোহাম্মদ আবদুল্লাহ।


ম্যাচের ২৫তম মিনিটে মাথায় দলের একমাত্র গোলটি করেন মোহাম্মদ আব্দুল্লাহ। ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হয়ে শেষ পর্যন্ত এ গোলে জয়ের হাসি নিয়ে মাঠ ছাড়ে সাইফুল বারী টিটোর দল।

ম্যাচের ৬৬তম মিনিটে দশজনের দলে পরিণত হয় আবাহনী। আরামবাগের খেলোয়াড় জাফর ইকবালকে ফাউল করে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন আবাহনীর ডিফেন্ডার আরিফুল ইসলাম। তবে, নিজেদের ডিফেন্স আগলে রেখেই ম্যাচের বাকিটা সময় পার করে জর্জ কোটানের শিষ্যরা।


এদিকে, দিনের প্রথম ম্যাচে প্রতিযোগিতার সর্বোচ্চ দশ বারের চ্যাম্পিয়ন মোহামেডান ২-২ গোলে ড্র করে রহমতগঞ্জের বিপক্ষে। মোহামেডানের হয়ে গোল করেন ইসমাইল বাঙ্গুরা ও শাহাদত হোসেন। অপরদিকে, রহমতগঞ্জের হয়ে দুটি গোলই করেন সিনো জিনাপিয়ো।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, ১০ জুন ২০১৬
এমআরপি

অ্যালকোহল পানে প্রাণ গেলো মাদকাসক্তের
পীরগাছায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় নিহত ৪
রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ


ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক
করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী