উদ্বোধনী দিনেই পয়েন্ট খোয়ালো মোহামেডান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর

walton

ফেডারেশন কাপের উদ্বোধনী ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে রুখে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। সাদা-কালো শিবিরের বিপক্ষে মাঠে নেমে ২-২ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে রহমতগঞ্জ।

ঢাকা: ফেডারেশন কাপের উদ্বোধনী ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে রুখে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। সাদা-কালো শিবিরের বিপক্ষে মাঠে নেমে ২-২ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে রহমতগঞ্জ।

 

ফেডারেশন কাপের ২৮তম আসরে শুক্রবার (১০ জুন) উদ্বোধনী দিনে বিকেল সাড়ে চারটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয় মতিঝিলের ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব ও পুরান ঢাকার রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

শক্তিমত্তায় মোহামেডান এগিয়ে থেকে প্রতিপক্ষের ডিফেন্সে চাপ তৈরি করবে এমন ভাবা দর্শকরাও বোকাবনে যায়। ম্যাচের তৃতীয় মিনিটে লিড নেয় রহমতগঞ্জ। প্রতিযোগিতাটির সর্বোচ্চ ১০ বারের চ্যাম্পিয়ন মোহামেডানের জালে বল জড়ান ২৬ নম্বর জার্সিধারী সিনো জিনাপিয়ো।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রহমতগঞ্জ।

১-০ গোলে পিছিয়ে থেকে বিরতির পর ম্যাচের ৬৩ মিনিটের মাথায় সমতায় ফেরে মোহামেডান। গিনিয়ান ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরার গোলে ম্যাচে ফেরে সাদা-কালোরা। এর ৫ মিনিট পর দলকে প্রথমবারের মতো লিড পাইয়ে দেন শাহেদ। ফলে, ২-১ গোলে এগিয়ে যায় জসিমউদ্দিন জোসির দল।

তবে, ৮১ মিনিটে মোহামেডানের জয়ে মিশন শুরুর আশা থমকে যায়। কঙ্গোর ফরোয়ার্ড সিনো জিনাপিয়ো নিজের ও দলের দ্বিতীয় গোলটি করে রহমতগঞ্জকে পয়েন্ট পাইয়ে দেন।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হলে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান ও রহমতগঞ্জ।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ১০ জুন ২০১৬
এমআরপি

ফলন ভালো হলেও বিক্রি নিয়ে দুশ্চিন্তায় পাহাড়ের কৃষক
করোনায় মারা গেলেন প্রথম কোনো ফুটবলার
শ্বাসকষ্ট নিয়ে চবি শিক্ষকের মৃত্যু
প্রথম ইউরোপীয় দেশ হিসেবে ‘করোনামুক্ত’ মন্টেনিগ্রো
উল্লাপাড়ায় ঘুড়ি কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত এক


ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল
বিশ্ব তামাকমুক্ত দিবস রোববার
খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু
ছোটপর্দায় আজকের খেলা
বরিশালে শুরু হয়েছে যাত্রীবাহী নৌযান চলাচল, যাত্রী সঙ্কট