ভারত সফরে জিনেদিন জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

দুই দিনের ঝটিকা সফরে ভারতে এসেছেন এবারের মৌসুমে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া রিয়াল মাদ্রিদকে টেনে তুলে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা পাইয়ে দেওয়া ফ্রেঞ্চ কিংবদন্তি জিনেদিন জিদান।

ঢাকা: দুই দিনের ঝটিকা সফরে ভারতে এসেছেন এবারের মৌসুমে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া রিয়াল মাদ্রিদকে টেনে তুলে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা পাইয়ে দেওয়া ফ্রেঞ্চ কিংবদন্তি জিনেদিন জিদান।

১৯৯৮ বিশ্বকাপ জয়ী তারকা ভারতের মুম্বাইয়ে পা রাখেন। এয়ারপোর্টে নামার পরেই তাকে দেখতে ভিড় জমায় হাজারো উৎসুক জনতা। ফুটবলীয় কোনো কাজে তিনি এশিয়ার এই দেশ সফরে আসেননি।

মুম্বাইয়ের একটি রিয়েল এস্টেট গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হওয়ায় জিদান কোম্পানিটির নিজস্ব কাজে ভারত সফরে আসেন। বিশ্বকাপ জয়ী এবং চ্যাম্পিয়ন্স লিগ জয়ী এই ফুটবলার মুম্বাইতে বান্দ্রা কুরলা কমপ্লেক্সের একটি প্রোজেক্টে অংশ নেবেন। জানা যায়, এই প্রোজেক্টির নাম দেয়া হয়েছে ‘কানাকিয়া প্যারিস’।

খেলোয়াড় থাকা অবস্থায় এবং কোচিং ক্যারিয়ারে দুই অবস্থাতেই চ্যাম্পিয়ন্স লিগের শিরোপার স্বাদ পাওয়া এই তারকা ভারত সফরে তার স্ত্রী ভেরোনিক জিদানকেও সঙ্গে নিয়েছেন। শুক্রবার (১০ জুন) রিয়েল এস্টেট গ্রুপের একটি মোড়ক উন্মোচন অনুষ্ঠানে যোগ দেন জিদান।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, ১০ জুন ২০১৬
এমআরপি

শেবামেকে করোনা ল্যাব, বুধবার শুরু হচ্ছে প্রশিক্ষণ-টেস্ট 
যাত্রাবাড়ীতে কর্মহীন মানুষের মধ্যে যুবলীগের ত্রাণ বিতরণ
করোনা মোকাবিলায় অর্থনৈতিক গতিশীলতা ধরে রাখতে হবে
চলে গেলেন রিয়াল, বার্সা, অ্যাতলেটিকোর সাবেক কোচ অ্যান্টিচ
করোনা: বরিশাল জেলায় প্রবেশে নিষেধাজ্ঞা


সাজেকে ‘হাম-রবেলা’ টিকা ক্যাম্পেইন শুরু
ত্রিপুরায় করোনায় আক্রান্ত একজন শনাক্ত
বিনিয়োগ বাড়লেও ইপিজেডে কমেছে জনবল
করোনা: লালমনিরহাটে বেগুনের কেজি ২ টাকা!
হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ায় রাস্তায় ইজিবাইকে জন্ম নিলো শিশু