রোনালদোর জোড়ায় পর্তুগালের গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ক্রিস্টিয়ানো রোনারদোর জোড়া গোলে এস্তোনিয়ার জালে উৎসব করলো পর্তুগাল। দুর্বল এস্তোনিয়ার বিপক্ষে ৭-০ গোলের জয় পেল ফার্নান্দো সান্তোসের শিষ্যরা। দলের হয়ে রোনালদোর পাশাপাশি জোড়া গোল আসে রিকার্ডো কুয়ারেসমার পা থেকে। দানিলো পেরেইরা ও এডার করেন একটি করে গোল। এছাড়া এস্তোনিয়ার কারোল মেটস আত্মঘাতি গোল করে বসেন।

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনারদোর জোড়া গোলে এস্তোনিয়ার জালে উৎসব করলো পর্তুগাল। দুর্বল এস্তোনিয়ার বিপক্ষে ৭-০ গোলের জয় পেল ফার্নান্দো সান্তোসের শিষ্যরা। দলের হয়ে রোনালদোর পাশাপাশি জোড়া গোল আসে রিকার্ডো কুয়ারেসমার পা থেকে। দানিলো পেরেইরা ও এডার করেন একটি করে গোল। এছাড়া এস্তোনিয়ার কারোল মেটস আত্মঘাতি গোল করে বসেন।

ইউরো চ্যাম্পিয়নসশিপ শুরুর ঠিক একদিন আগে এমন বড় জয় পেল পর্তুগিজরা। ঘরের মাঠ লিবসনে বৃহস্পতিবার এস্তোনিয়াকে আতিথিয়েতা জানায় রোনালদোরা।

পরে ম্যাচের ৩৬ ও ৪৫ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন ক’দিন আগে রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়নস লিগ জেতা সিআর সেভেন। মাঝে ৩৯ মিনিটে রিকার্ডো একটি গোল করলে ৩-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে ৫৫ মিনিটে পেরেইরা দলের হয়ে চতুর্থ গোলটি করেন। কিন্তু ৬ মিনিট পর নিজেদের জাল বাঁচাতে গিয়ে উল্টো আত্মঘাতি গোল করে বসেন মেটস। ৭৭ মিনিটে রিকার্ডো নিজের জোড়া গোল পূর্ণ করে দলকে ৬-০তে এগিয়ে দেন। আর ৮০ মিনিটে এডার এস্তোনিয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন।

ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ৭-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে সান্তোসের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, ০৯ জুন, ২০১৬
এমএমএস

রাজশাহীতে বিদেশফেরত ৫১৯ জন হোম কোয়ারেন্টিনে
বগুড়ায় নতুন করে আইসোলেশনে আরও ১ জন
করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ
ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক


করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে