বার্সায় যেতে পিএসজি ছাড়ছেন ব্রাজিলিয়ান মারকুইনহস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

মারকুইনহসের প্রতি বার্সেলোনার আগ্রহের বিষয়টি পুরনো। সামার ট্রান্সফার উইন্ডো সামনে রেখে সম্প্রতি তা আরো জোরালো হয়। এবার ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক নিজেই পিএসজি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন।

ঢাকা: মারকুইনহসের প্রতি বার্সেলোনার আগ্রহের বিষয়টি পুরনো। সামার ট্রান্সফার উইন্ডো সামনে রেখে সম্প্রতি তা আরো জোরালো হয়। এবার ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক নিজেই পিএসজি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন। যদিও ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের সঙ্গে ২০১৯ সালে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে।

এক প্রেস কনফারেন্সে মারকুইনহস বলেন, ‘ক্লাব ছাড়ার ব্যাপারে সব সময়ই একটা গুঞ্জন চলছে। পিএসজির সঙ্গে আমার বর্তমান চুক্তির মেয়াদ ২০১৯ সাল পর্যন্ত। কিন্তু এখানে আমার অবস্থা এখন আলোচনাধীন।’

রোমা ছেড়ে ২০১৩ সালে পিএসজিতে পাড়ি জমান মারকুইনহস। ২২ বছর বয়সী ব্রাজিলিয়ান ডিফেন্ডারের পরবর্তী ঠিকানা কী বার্সা? সেটিই এখন দেখার অপেক্ষা! ও হ্যাঁ, ম্যানচেস্টার ইউনাইটেডের কথা তো বলাই হয়নি। মারকুইনহসকে পাওয়ার দৌড়ে বার্সার লাগাম টেনে ধরতে পারে ইংলিশ জায়ান্টরা।

মারকুইনহস বর্তমানে যুক্তরাষ্ট্রে ব্রাজিলের হয়ে শতবর্ষী কোপা আমেরিকা মিশনে। কিন্তু, প্রথম ম্যাচেই ইকুয়েডরের সঙ্গে গোলশূন্য ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়ে সেলেকাওরা। ‘বি’ গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ পেরু ও হাইতি।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুন ০৭, ২০১৬
এমআরএম

বেনাপোলে প্রায় আড়াই মাস আটকা ১৯ ভারতীয় ট্রাকচালক
মোরা ত্রাণ চাই না, বেড়ি চাই
রবীন্দ্র সরোবর যেন সবুজের গালিচা
ফলন ভালো হলেও বিক্রি নিয়ে দুশ্চিন্তায় পাহাড়ের কৃষক
করোনায় মারা গেলেন প্রথম কোনো ফুটবলার


শ্বাসকষ্ট নিয়ে চবি শিক্ষকের মৃত্যু
প্রথম ইউরোপীয় দেশ হিসেবে ‘করোনামুক্ত’ মন্টেনিগ্রো
উল্লাপাড়ায় ঘুড়ি কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত এক
ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল
বিশ্ব তামাকমুক্ত দিবস রোববার