লস অ্যাঞ্জেলসে বিলাসবহুল বাড়িতে নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকা মিশনে মাঠের লড়াইয়ে ব্যস্ত সময় পার করছে ব্রাজিল। রিও অলিম্পিক সামনে রেখে কোপায় নেই নেইমার। তবে দলে না থেকেও গ্যালারিতে সতীর্থদের উৎসাহ দিয়ে যাচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন। অবসর সময়টা আমেরিকায় বেশ ভালোই কাটাচ্ছেন বার্সেলোনা তারকা।

ঢাকা: যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকা মিশনে মাঠের লড়াইয়ে ব্যস্ত সময় পার করছে ব্রাজিল। রিও অলিম্পিক সামনে রেখে কোপায় নেই নেইমার। তবে দলে না থেকেও গ্যালারিতে সতীর্থদের উৎসাহ দিয়ে যাচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন। অবসর সময়টা আমেরিকায় বেশ ভালোই কাটাচ্ছেন বার্সেলোনা তারকা। ইতোমধ্যেই বেশ কয়েকবারই খবরের শিরোনাম হয়েছেন।

নিউইয়র্কে জীবনে প্রথমবার বেসবল অনুশীলন, ক্যালিফোর্নিয়ায় পপ তারকা জাস্টিন বিবারের বাড়িতে ফুটবলে মেতে ওঠা, এক সঙ্গে ব্রাজিল-ইকুয়েডর ম্যাচ দেখার পর সবশেষ বাস্কেটবলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের সঙ্গেও চমৎকার সময় কাটান নেইমার। কিন্তু, ব্রাজিলিয়ান অধিনায়কের বাসস্থান কোথায়?

ক্যালিফোর্নিয়ায় লস অ্যাঞ্জেলসের বেভারলি হিলস শহরের এক বিলাসবহুল সুবৃহৎ অট্টালিকায় অবকাশযাপন করছেন নেইমার। জনপ্রিয় ‘Airbnb’ ওয়েবসাইটের সৌজন্যে এই সুবিশাল বাড়িতে ওঠেন ‘আগামীর বিশ্বসেরা’ ফুটবলার।

নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে ওয়েবসাইটটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নেইমার, ‘প্রিয় লস অ্যাঞ্জেলস। আমাকে এখানে আনার জন্য এয়ারবিএনবি’কে ধন্যবাদ।’ বিশালাকার বাড়িটির সুইমিংপুলের সামনে বাস্কেটবল খেলার একটি ভিডিও পোস্ট করেন বার্সা ফরোয়ার্ড। ক্যাপশনে লেখেন, ‘আমি স্টেফ কুরি (আমেরিকান বাস্কেটবল তারকা) এবং আমি বাস্কেটবল ভালোবাসি।’

৫.২ একার জায়গার উপর নির্মিত ২২ হাজার বর্গফুটের এই বাড়িটিতে এক রাতের জন্য কত গুনতে হবে জানেন? বেশি না মাত্র ৭ হাজার পাউন্ড! সাতটি বেডরুমে বিশ্রাম নেওয়ার সুব্যবস্থা আছে। সঙ্গে ১২টি বাথরুম। ১৪ জন অতিথি একসঙ্গে বসে সিনেমা দেখতে পারবেন। বিশাল আকৃতির সুইমিং পুল তো রয়েছেই। এছাড়াও লাইব্রেরি, ব্যয়ামাগার, নাস্তা করার আলাদ কক্ষ সহ আরো অনেক সুযোগ-সুবিধাই থাকছে বিশালাকার এই অট্টালিকায়।

বাড়িটিতে অবশ্য পোষা প্রাণী এবং পার্টি নিষিদ্ধ যদি না এর মালিক প্রথমে তা আয়োজন করে। যা নেইমারের জন্য একটু বিরক্তিকরই বটে!  এবার তার সম্ভাব্য গন্তব্য ফ্লোরিডা। যেখানে তার জাতীয় দল সতীর্থরা কোপায় প্রথম জয়ের লক্ষ্যে হাইতির মুখোমুখি হবে।

বৃহস্পতিবার (৯ জুন) ফ্লোরিডার অরলান্ডোতে ক্যাম্পিং ওয়ার্ল্ড স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় ম্যাচটি শুরু হবে। এর আগে ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে গোলশূন্য ড্র দিয়ে শতবর্ষী কোপার বিশেষ আসর শুরু করে সেলেকাওরা। ক্যালিফোর্নিয়ার পাসাডেনার রোস বোল স্টেডিয়ামে বসে দলের এমন পারফরম্যান্সের সাক্ষী হয়েছিলেন নেইমার। সঙ্গে ছিলেন পপ তারকা জাস্টিন বিবার ও অভিনেতা জ্যামি ফক্স।

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুন ০৭, ২০১৬
এমআরএম

** 
এবার বাস্কেটবল তারকার সঙ্গে নেইমার
** পপ তারকার সঙ্গে ফুটবলে মাতলেন নেইমার
** নিউইয়র্কে বেসবল অনুশীলনে নেইমার

প্রথম ইউরোপীয় দেশ হিসেবে ‘করোনামুক্ত’ মন্টেনিগ্রো
উল্লাপাড়ায় ঘুড়ি কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত এক
ইডিইউতে হারমনি অব আর্টস আজ ও কাল
বিশ্ব তামাকমুক্ত দিবস রোববার
খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা রোগীর মৃত্যু


ছোটপর্দায় আজকের খেলা
বরিশালে শুরু হয়েছে যাত্রীবাহী নৌযান চলাচল, যাত্রী সঙ্কট
চট্টগ্রামে ভিন্ন পরিবেশে যাত্রীদের ট্রেন যাত্রা
চেম্বার পরিচালক সৈয়দ জামাল আহমেদের মৃত্যু
লেভার নৈপুণ্যে আবারও বায়ার্নের গোল উৎসব