রোনালদোর নতুন জাদুঘর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

মাদেইরার ফাঞ্চালে পর্যটকদের উপভোগ করার দর্শনীয় প্রচুর স্থান রয়েছে। তার মধ্যে অন্যতম পর্তুগালের দ্বীপপুঞ্জটির সবচেয়ে বিখ্যাত মানুষ ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য উৎসর্গকৃত জাদুঘর। রিয়াল মাদ্রিদের হয়ে ক্রমাগত ইতিহাস গড়েই যাচ্ছেন সিঅার সেভেন এবং তার অর্জনগুলোও জাদুঘরের ট্রফি কেবিনেটে শোভা পাচ্ছে।

ঢাকা: মাদেইরার ফাঞ্চালে পর্যটকদের উপভোগ করার দর্শনীয় প্রচুর স্থান রয়েছে। তার মধ্যে অন্যতম পর্তুগালের দ্বীপপুঞ্জটির সবচেয়ে বিখ্যাত মানুষ ক্রিস্টিয়ানো রোনালদোর জন্য উৎসর্গকৃত জাদুঘর। রিয়াল মাদ্রিদের হয়ে ক্রমাগত ইতিহাস গড়েই যাচ্ছেন সিঅার সেভেন এবং তার অর্জনগুলোও জাদুঘরের ট্রফি কেবিনেটে শোভা পাচ্ছে।

সে যাই হোক, ৩১ বছর বয়সী রোনালদো যেমনটা চাইছেন তার তুলনায় পুরনো জাদুঘরটি নাকি খুবই ছোট! কিন্তু ভক্ত-সমর্থকদের ভয়ের কিছু নেই। এখন সবাই তার প্রিয় তারকার বিশাল আকারের নতুন জাদুঘর উপভোগের সুযোগ পাবেন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এমন ঘোষণাই দিয়েছেন পর্তুগিজ আইকন।

হ্যাঁ, মূল জাদুঘরের পাশেই আকর্ষণীয় নতুন জাদুঘরের উদ্বোধন করেছেন রোনালদো। এতে উন্নত সুযোগ-সুবিধার পাশাপাশি পর্তুগিজ অধিনায়কের সাম্প্রতিক সাফল্যগুলোও প্রদর্শিত হবে। মূলত, নিজেদের অস্তিত্বের প্রতি শ্রদ্ধা জানাতেই বড় আকারের ও উন্নত আধুনিক নতুন জাদুঘর খেলোর সিদ্ধান্ত নেন তিনবারের ব্যালন ডি’অর জয়ী।

বর্তমানে জাতীয় দলের সতীর্থদের সঙ্গে ফ্রান্সে অনুষ্ঠেয় ইউরো (১০ জুন শুরু) মিশনের প্রস্তুতি নিচ্ছেন রোনালদো। আগামী মঙ্গলবার (১৪ জুন) ‘এফ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের মুখোমুখি হবে পর্তুগিজরা। বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় ম্যাচটি শুরু হবে।

তার আগে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নিতে বুধবার (৮ জুন দিবাগত রাত পৌনে ১টা) এস্তোনিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে ফার্নান্দো সান্তোসের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, জুন ৭, ২০১৬
এমআরএম

করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের
করোনায় আক্রান্ত মার্কিন রণতরী থিওডোর রুজভেল্টের ২৮৬ নাবিক
নেতাকর্মীদের মুক্তি দিতে সরকারকে ফখরুলের চিঠি


সঙ্কটকালে গ্রাহকসেবায় সর্বোচ্চ চেষ্টা করতে হবে: জিপি সিইও
চট্টগ্রামে আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত
ময়মনসিংহে পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত ২ 
টিসিবির পণ্য ক্রয়ে ৩ ফুট দূরত্ব বজায় রাখার নির্দেশ
জামালপুর লকডাউন