ফ্রান্সের ইউরো জয়ে আশাবাদী গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অ্যান্তোনিও গ্রিজম্যান-ছবি:সংগৃহীত

walton

১০ জুন থেকে শুরু হচ্ছে ইউরো ২০১৬ চ্যাম্পিয়নসশিপ। ফ্রান্সের মাটিতে অনুষ্ঠিত এবারের আসরে স্বাগতিকদের চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা রয়েছে বলে জানান দলটির স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যান। তবে তিনি মনে করেন শিরোপা জিততে হলে তাদের ভাগ্যেরও প্রয়োজন।

ঢাকা: ১০ জুন থেকে শুরু হচ্ছে ইউরো ২০১৬ চ্যাম্পিয়নসশিপ। ফ্রান্সের মাটিতে অনুষ্ঠিত এবারের আসরে স্বাগতিকদের চ্যাম্পিয়ন হওয়ার ক্ষমতা রয়েছে বলে জানান দলটির স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যান। তবে তিনি মনে করেন শিরোপা জিততে হলে তাদের ভাগ্যেরও প্রয়োজন।

 

দিদিয়ের দেশাম্পের অধীনে ফ্রান্স দলে বাড়তি অনুপ্রেরণা যোগাবে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে খেলা অ্যাতলেটিকো মাদ্রিদের এ তারকা। আর জাতীয় দলের তার সতীর্থদের ভালো খেলার ব্যাপারেও তিনি আশাবাদী।

গ্রিজম্যান বলেন, ‘আমাদের দলে দুর্দান্ত কিছু ফুটবলার রয়েছে যা আমাদের দলকে অসাধারণ করে তুলেছে। সুতরাং আমি মনে করি এই দল নিয়ে আমাদের শিরোপ জয় সম্ভব। তবে আমাদের আরও শক্তিশালী হতে হবে। প্রথমত আমাদের গ্রুপ পর্বের তিনটি ম্যাচ জিততে হবে। পরে কি হয় দেখা যাবে।’

তিনি আরও বলেন, ‘আমাদের দলের পরিবেশ এখন দারুণ। আমরা ড্রেসিং রুমে প্রচুর মজা করি। আর মাঠেও এটি বজায় থাকবে। খেলায় অামরা নিজেদের শতভাগই দেওয়ার চেষ্টা করবো।’

ইউরোতে গ্রুপ ‘এ’তে লড়বে ফ্রান্স। যেখানে লা ব্লুজরা প্রতিপক্ষ হিসেবে পাবে রোমানিয়া, আলবেনিয়া ও সুইজারল্যান্ডকে। ১০ জুন স্তাদে ডি ফ্রান্সে রোমানিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে দলটি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, ০৬ জুন, ২০১৬
এমএমএস

ফ্রান্সে ১ দিনেই করোনায় মৃত্যু ১১২০
পণ্য পৌঁছে দিয়ে ১০ দিনে রেলওয়ের আয় ৪ কোটি টাকা
৩ হাজার কর্মহীন মানুষের মধ্যে এমপি কমলের ত্রাণ বিতরণ 
ঝুঁকিপূর্ণ সাঁকোই ভরসা দুই উপজেলার ২০ হাজার মানুষের 
অসহায় মানুষের পাশে স্মারক সংগ্রাহক জসিম


মাগুরায় যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার
কক্সবাজার সৈকতের বালিয়াড়ি তৈরিতে হচ্ছে সাগরলতা বনায়ন 
ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’