এবার বাস্কেটবল তারকার সঙ্গে নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

ফুটবলের ব্যস্ততা নেই। খেলছেন না কোপা আমেরিকায়। অবসর সময়টা যুক্তরাষ্ট্রে বেশ উপভোগই করছেন নেইমার। নিউইয়র্কে জীবনে প্রথমবার বেসবল অনুশীলন, পপ তারকা জাস্টিন বিবারের বাড়িতে ফুটবলে মেতে ওঠা, এক সঙ্গে ব্রাজিল-ইকুয়েডর ম্যাচ দেখার পর এবার বাস্কেটবল তারকার সঙ্গে সময় কাটালেন ব্রাজিলিয়ান সেনসেশনকে।

ঢাকা: ফুটবলের ব্যস্ততা নেই। খেলছেন না কোপা আমেরিকায়। অবসর সময়টা যুক্তরাষ্ট্রে বেশ উপভোগই করছেন নেইমার। নিউইয়র্কে জীবনে প্রথমবার বেসবল অনুশীলন, পপ তারকা জাস্টিন বিবারের বাড়িতে ফুটবলে মেতে ওঠা, এক সঙ্গে ব্রাজিল-ইকুয়েডর ম্যাচ দেখার পর এবার বাস্কেটবল তারকার সঙ্গে সময় কাটালেন ব্রাজিলিয়ান সেনসেশনকে।

বোঝাই যাচ্ছে, আমেরিকার মাটিতে মনে রাখার মতো মুহূর্ত পার করছেন বার্সেলোনা তারকা। রোববার (৫ জুন) ক্যালিফোর্নিয়ার পাসাডেনায় শতবর্ষী কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে ইকুয়েডরের সঙ্গে গোলশূন্য ড্র করে ব্রাজিল। পপ তারকা বিবার ও অভিনেতা জ্যামি ফক্সের সঙ্গে গ্যালারিতে বসেই দলের এমন পারফরম্যান্সের সাক্ষী হন নেইমার।

পাসাডেনা থেকে অকল্যান্ডে গিয়ে বাস্কেটবলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গোল্ডেন স্টেট ওয়ারিয়র্সের ম্যাচ উপভোগ করেন নেইমার। ক্লিভল্যান্ড ক্যাভালায়ার্সের বিপক্ষে ফাইনালের গেম টু-তে ১১০-৭৭ ব্যবধানে জিতে লিড নেওয়ার পরই ব্রাজিলিয়ান অধিনায়ককে ভিআইপি অভ্যর্থনা জানায় ওয়ারিয়র্স।

যার বেশ কিছু ছবি নিজেদের অফিসিয়াল টুইটার পেজে আপলোড করে ওয়ারিয়র্স। আমেরিকার বাস্কেটবল তারকা স্টিফেন কুরি সহ আরো বেশ কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে ক্লাব জার্সি আদান-প্রদান করেন নেইমার।

ম্যাচ শেষে বিজয়ী ওয়ারিয়র্সের টুইটার পেজে তাদেরকে অভিনন্দন জানানোর পাশাপাশি কুরি-বারবোসাদের সঙ্গে চমৎকার সময় অতিবাহিত করেন ২৪ বছর বয়সী ফরোয়ার্ড।

বার্সা তারকার সঙ্গে এবারই প্রথম জার্সি আদান-প্রদান করেননি স্টিফেন কুরি। কিন্তু তার ‘এমএসএন’ ত্রয়ীর (মেসি-সুয়ারেজ-নেইমার) সব জার্সি সংগ্রহ করতে এখনো লুইস সুয়ারেজ বাকি!

ভিডিও:

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জুন ০৬, ২০১৬
এমআরএম

** 
পপ তারকার সঙ্গে ফুটবলে মাতলেন নেইমার
** নিউইয়র্কে বেসবল অনুশীলনে নেইমার

সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি 


দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়
চট্টগ্রামে ৭৩ মামলায় দেড় লাখ টাকা জরিমানা
অপ্রয়োজনে কেউ বাইরে গেলে গ্রেফতার-আইনানুগ ব্যবস্থা 
করোনা: স্বাস্থ্য ঝুঁকিতে প্রায় অর্ধলক্ষ নিরাপত্তা কর্মী
উদ্বেগ প্রশমনে সহায় হতে পারে রাগ: হরিপ্রসাদ চৌরাসিয়া