মেসির পরিবর্তে গাইতানকে খেলাবেন মার্টিনো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিকোলাস গাইতানে-ছবি:সংগৃহীত

walton

চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা শতবার্ষিকীর বিশেষ আসর শুরু করতে যাচ্ছে ফেভারিট আর্জেন্টিনা। এ ম্যাচটি আর্জেন্টিনার আবার প্রতিশোধেরও। কারণ গতবার ফাইনালে চিলির কাছে হেরেই শিরোপা বঞ্চিত থেকেছিলো দলটি।

ঢাকা: চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা শতবার্ষিকীর বিশেষ আসর শুরু করতে যাচ্ছে ফেভারিট আর্জেন্টিনা। এ ম্যাচটি আর্জেন্টিনার আবার প্রতিশোধেরও। কারণ গতবার ফাইনালে চিলির কাছে হেরেই শিরোপা বঞ্চিত থেকেছিলো দলটি।

 

এদিকে চিলির বিপক্ষে ইনজুরির কারণে খেলা নিয়ে শঙ্কা রয়েছে নিয়মিত অধিনায়ক লিওনেল মেসির। আর মেসি যদি খেলতে না পারেন তবে তার পরিবর্তে কোচ জেরার্ডো মার্টিনো ভরসা রাখছেন বেনফিকার উইঙ্গার নিকোলাস গাইতানের ওপর।

মঙ্গলবার (০৭ জুন) ক্যালিফোর্নিয়ার লেভাইস স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ৮টায় মুখোমুখি হবে দু’দল। এ ম্যাচের শেষ সময় পর্যন্ত বার্সেলোনা তারকা মেসির জন্য অপেক্ষা করবেন মার্টিনো। তবে অন্যথায় গাইতানকে তিনি সুযোগ দেবেন।

মার্টিনো বলেন, ‘আমি মনে করি না সে লিওর মতো কিছু করে দেখাতে পারবে। তবে আমি তার কাছে অনেক কিছু চাই। কারণ সে পুরোপুরি ফিট রয়েছে। তার খেলার গতি দুর্দান্ত, বলের পাস দিতে পারে অসাধারণ। আমি বিশ্বাস করি সে একজন পরিপূর্ণ ফুটবলার।’

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ০৬ জুন, ২০১৬
এমএমএস

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
শ্রমিকদের ব্যাংক হিসাব খোলার শেষ সময় ২০ এপ্রিল
সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে


চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও