অপরাজেয় থাকলো রিয়াল লিজেন্ডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

আয়াক্স লিজেন্ডসকে ৩-১ গোলে হারিয়ে কোরাজন ক্লাসিক ম্যাচে অপরাজেয় থাকলো রিয়াল মাদ্রিদ লিজেন্ডস। ফলে ২০১০ সাল থেকে বার্নাব্যুতে আয়োজন করা এই বিশেষ ম্যাচটিতে ছয় জয়ের বিপরীতে একটি ড্র দেখলো দলটির কিংবদন্তিরা।

ঢাকা: আয়াক্স লিজেন্ডসকে ৩-১ গোলে হারিয়ে কোরাজন ক্লাসিক ম্যাচে অপরাজেয় থাকলো রিয়াল মাদ্রিদ লিজেন্ডস। ফলে ২০১০ সাল থেকে বার্নাব্যুতে আয়োজন করা এই বিশেষ ম্যাচটিতে ছয় জয়ের বিপরীতে একটি ড্র দেখলো দলটির কিংবদন্তিরা।

রিয়ালের হয়ে এদিন ছিলেন লুইস ফিগো, রবার্টো কার্লোস, রাউল গঞ্জালেস ও ক্লারেন্স সিড্রফের মতো তারকারা। অন্যদিকে নেদারল্যান্ডের ক্লাব আয়াক্সের হয়ে খেলেন ফন ডার সার, হিটিংগা, পেরেজ ও রিচার্ডের মতো কিংবদন্তিরা।

ম্যাচে লিয়ালের হয়ে একটি করে গোল করেন পর্তুগিজ সাবেক অধিনায়ক ফিগো (২৭), ম্যাক মানামান (৩২) ও বুটারগুয়েনো (৪৭)। তবে আয়াক্স হওয়া গোলটি আসে রিয়াল তারকা সিড্রফের আত্মঘাতি গোল থেকে।

২০১০ সালে সর্বপ্রথম ইতালিয়ান ক্লাব এসি মিলান গ্লোরির বিপক্ষে ৪-৩ গেমে জয় পায় স্প্যানিশ জায়ান্ট রিয়াল। পরবর্তীতে ২০১১তে বায়ার্ন মিউনিখ ভেটারনেন বিপক্ষে ৮-৩, ২০১২ ম্যানচেস্টার ইউনাইটেড ভেটারনেন বিপক্ষে ৩-২, ২০১৩ জুভেন্টাস লিজেন্ডসের বিপক্ষে ২-১, ২০১৪ ইন্টার মিলান ফরএভারের বিপক্ষে ২-২ ও ২০১৫ লিভারপুল লিজেন্ডেসের বিপক্ষে ৪-২।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, ০৬ জুন, ২০১৬
এমএমএস

করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা
করোনায় অর্থনীতির প্রভাব নিয়ে সর্তক করলেন প্রধানমন্ত্রী
যাত্রী পারাপার বন্ধ, সুনসান কাঁঠালবাড়ী ফেরিঘাট এলাকা
চার কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে


করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি
কমলনগরে ৬ জেলের জরিমানা
যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে