মাথা উঁচু করেই চেলসি ছাড়বেন হ্যাজার্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

চেলসির জার্সি গায়ে ভুলে থাকার মতোই একটি মৌসুম পার করেছেন এডেন হ্যাজার্ড। বাজে পারফরম্যান্সের জের ধরে তার স্ট্যামফোর্ড ব্রিজ ছাড়ার জোরালো গুঞ্জনও উঠেছিল। এ তালিকায় প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) নামটাই বেশি শোনা যাচ্ছিল।

ঢাকা: চেলসির জার্সি গায়ে ভুলে থাকার মতোই একটি মৌসুম পার করেছেন এডেন হ্যাজার্ড। বাজে পারফরম্যান্সের জের ধরে তার স্ট্যামফোর্ড ব্রিজ ছাড়ার জোরালো গুঞ্জনও উঠেছিল। এ তালিকায় প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) নামটাই বেশি শোনা যাচ্ছিল।

তবে সব গুজবে পানি ঢেলে দিলেন হ্যাজার্ড। পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছের ২৫ বছর বয়সী এ উইঙ্গার। বরং আগামী মৌসুমে নিজের ফর্ম পুনঃআবিষ্কারে দৃঢ়প্রত্যয়ী বেলজিয়ান তারকা। মাথা উঁচু করেই চেলসি ছাড়ার ইচ্ছা ব্যক্ত করেন তিনি।

২০১৫-১৬ মৌসুমে হ্যাজার্ডের মতোই নিষ্প্রভ ছিল চেলসি। পয়েন্ট টেবিলে ১০ নম্বরে থেকে মৌসুম শেষ করে ব্লুজরা। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪২ ম্যাচে মাত্র ছয়বার প্রতিপক্ষের জালের দেখা পান হ্যাজার্ড। এতেই বোঝা যায়, তিনি কতটাই না ফর্মহীনতায় ভুগেছেন!

সে যাই হোক, চেলসির হয়েই খেলা চালিয়ে যেতে চান হ্যাজার্ড। অন্য কোনো ক্লাবে পাড়ি জমানোর কোনো ইচ্ছাই তার নেই। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার বর্তমান চুক্তির মেয়াদ ২০২০ সাল পর্যন্ত। আমি এভাবে চেলসি ক্যারিয়ারের ইতি টানতে চাই না। যদি আমাকে ক্লাব ছাড়তে হয়, তবে মাথা উঁচু করেই ছাড়বো। যেমনটা লিলের (ফ্রেঞ্চ ক্লাব) হয়ে করেছিলাম। এ মুহূর্তে পিএসজি আমার মাথায় নেই।’

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুন ০৫, ২০১৬
এমআরএম

মা হারালেন হাবিবুল বাশার সুমন
কোয়ারেন্টিন শেষে বরিশালে ১২০৪ জনকে ছাড়পত্র
জেলা প্রশাসনের খাবার গেল দিনমজুরদের বাড়ি
চলে গেলেন ফ্রান্সের ৮৪’র ইউরো জেতানো কোচ হিদালগো
ফেনীতে ৯৬১ বিদেশফেরত হোম কোয়ারেন্টিনে


১০ কেজি করে চাল-নগদ টাকা পাবে নিম্ন আয়ের মানুষ
বিনামূল্যে পিপিই সরবরাহ করার ঘোষণা ফর্টিস গ্রুপের
কোভিড-১৯ ঠেকাতে কমলনগরের হাট-বাজারে ‘সামাজিক দূরত্ব চিহ্ন’
বই-টেলিভিশন আর পরিবার নিয়ে কাটছে সময়
বন্ধ কারখানা শ্রমিকদের বাসায় থাকতে হবে, পাবেন বেতন