প্রথম ম্যাচেই ছিটকে গেলেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

শতবর্ষী কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচেই দলের সেরা অস্ত্রকে পাচ্ছে না উরুগুয়ে। মেক্সিকোর বিপক্ষে লুইস সুয়ারেজের অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন কোচ অস্কার তাবারেজ।

ঢাকা: শতবর্ষী কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচেই দলের সেরা অস্ত্রকে পাচ্ছে না উরুগুয়ে। মেক্সিকোর বিপক্ষে লুইস সুয়ারেজের অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত করেছেন কোচ অস্কার তাবারেজ।

সোমবার (৬ জুন) ‘সি’ গ্রুপের ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে রেকর্ড ১৫ বারের চ্যাম্পিয়ন উরুগুয়ে। যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার ইউনিভার্সিটি অব ফিনিক্স স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ৬টায় ম্যাচটি শুরু হবে। একই দিন দিবাগত রাত ৩টায় এই গ্রুপের প্রথম ম্যাচে জ্যামাইকার বিপক্ষে মাঠে নামবে ভেনেজুয়েলা।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তাবারেজ বলেন, ‘সুয়ারেজ এমন একজন ফুটবলার যে সব সময়ই তার রিকোভারি (ইনজুরি থেকে) দিয়ে আমাদের অবাক করে দেয়। কিন্তু সে এখনো প্রস্তুত নয়।’

দু’সপ্তাহ আগে বার্সেলোনার হয়ে সেভিয়ার বিপক্ষে কোপা দেল রের ফাইনালে হ্যামস্ট্রিং ইনজুরিতে ভোগেন সুয়ারেজ। কোপা আমেরিকা আসর থেকেই তার ছিটকে পড়ার শঙ্কা জেগেছিল। এ সপ্তাহে যুক্তরাষ্ট্রে পৌঁছে জাতীয় দলের সঙ্গে যোগ দেন ২৯ বছর বয়সী এ ফরোয়ার্ড। পূর্ণ ফিটনেসের লক্ষ্যে আলাদাভাবে অনুশীলন করেন সুয়ারেজ।

মেক্সিকোর বিপক্ষে অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত করলেও কবে নাগাদ সুয়ারেজ ফিরবেন তার নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেননি তাবারেজ, ‘মাত্র ১৪ দিন হলো সুয়ারেজ ইনজুরি আক্রান্ত হয়েছে। শতভাগ ফিটনেসের ব্যাপারে নিশ্চিত হলেই তাকে বিবেচনা করা হবে।’

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জুন ০৫, ২০১৬
এমআরএম

কমেছে মাছ-মুরগি-সবজির দাম
সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে ট্রাম্পের নির্বাহী আদেশে স্বাক্ষর
চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা
শনির দশা কাটছে না রাজশাহীর আমের
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন


স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ
ফতুল্লায় করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতার মৃত্যু
ঠাকুরগাঁওয়ে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু