একাই অনুশীলন করলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিওনেল মেসি-ছবি:সংগৃহীত

walton

কোপা আমেরিকার শতবর্ষ উপলক্ষে বিশেষ আসরে ব্যস্ত সময় কাটাতে হবে আসরের ফেভারিট আর্জেন্টিনাকে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে গ্রুপপর্বে প্রথম ম্যাচের আগে একাই অনুশীলন করলেন ইনজুরিতে থাকা দলটির অধিনায়ক লিওনেল মেসি।

ঢাকা: কোপা আমেরিকার শতবর্ষ উপলক্ষে বিশেষ আসরে ব্যস্ত সময় কাটাতে হবে আসরের ফেভারিট আর্জেন্টিনাকে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চিলির বিপক্ষে গ্রুপপর্বে প্রথম ম্যাচের আগে একাই অনুশীলন করলেন ইনজুরিতে থাকা দলটির অধিনায়ক লিওনেল মেসি।

 

গত সপ্তাহে হন্ডুরাসের বিপক্ষে আলবেসেলিস্তাদের ১-০ গোলে জয়ের ম্যাচে কাঁধে চোট পেয়ে মাঠ থেকে বেরিয়ে যান মেসি। পরে বার্সেলোনা তারকার চিলির বিপক্ষে ম্যাচটি খেলা নিয়ে শঙ্কা জাগে।

এরই মাঝে মেসি জাতীয় দল ছেড়ে স্পেনে যান। যেখানে তাকে তার বাবার সঙ্গে কর ফাঁকির মামলায় কোর্টে হাজিরা দিতে হয়। তবে সেখান থেকে তিনি আবার ক্যালিফোর্নিয়ায় কোচ জেরার্ডো মার্টিনোর অধীনে ফিরে আসেন। ব্যস্ত থাকায় পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা জাতীয় দলের সতীর্থদের সঙ্গে অনুশীলনে নামতে পারেননি।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের এক বিবৃতিতে জানানো হয়, ‘লিওনেল মেসি ও লুকাস বিগলিয়া আলাদাভাবে অনুশীলন করেছে। এদিকে জাভিয়ার পাস্তেরো ও ইজিকুয়েল লাভেজ্জি দলের সঙ্গে যোগ দিয়েছেন।’

আশা করা হচ্ছে মঙ্গলবার (০৭ জুন) চিলির বিপক্ষে ম্যাচের আগের দিন (রোববার) দলের সঙ্গে পূর্ণ ও শেষ অনুশীলনে অংশ নেবেন মেসি। যুক্তরাষ্ট্রের সান্তাক্লারায় বাংলাদেশ সময় আগামী মঙ্গলবার সকাল ৮টায় চিলির বিপক্ষে কোপা আমেরিকার মিশন শুরু করবে মেসিবাহিনী।

আর্জেন্টিনা এবার কোপা আসরে গ্রুপ ‘ডি’তে রয়েছে। যেখানে চিলি ছাড়াও তারা লড়বে পানামা ও বলিভিয়ার বিপক্ষে।

বাংলাদেশ সময়:১৫৫৬ ঘণ্টা, ০৫ জুন, ২০১৬
এমএমএস

লেবার পার্টির শ্যাডো কেবিনেটে টিউলিপ
ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!


ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়