সেলিব্রেটি ক্লাসিকোর ম্যাচ ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভারতীয় ক্রিকেটার বনাম ভারতীয় অভিনেতাদের মধ্যকার ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। দুই দলে ভাগ হয়ে খেলেছেন অভিষেক বচ্চন, রনবীর কাপুর আর বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিরা।

ঢাকা: ভারতীয় ক্রিকেটার বনাম ভারতীয় অভিনেতাদের মধ্যকার ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। দুই দলে ভাগ হয়ে খেলেছেন অভিষেক বচ্চন, রনবীর কাপুর আর বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনিরা।

 

একটি প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিতে মাঠে নামেন ভারতের জনপ্রিয় তারকারা। টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের নেতৃত্ব দেন টেস্ট দলপতি বিরাট কোহলি। আর অভিনেতাদের নিয়ে সাজানো দলটিতে রনবীর কাপুর নেতৃত্ব দিয়েছেন।

কোহলির নেতৃত্বে খেলা ‘অল হার্ট ফুটবল ক্লাব’ আর অভিনেতাদের নিয়ে সাজানো রনবীর কাপুরের দলের নাম রাখা হয় ‘অল স্টারস ফুটবল ক্লাব’।

কোহলির নেতৃত্বে মাঠে ছিলেন মহেন্দ্র সিং ধোনি, হরভজন সিং, যুবরাজ সিং, রবীচন্দ্রন অশ্বিনের মতো ক্রিকেট তারকারা। আর রনবীরের দলে ছিলেন অভিষেক, অর্জুন কাপুর, ডিরেক্টর সুজিত সিরকার, আদিত্য রায়, রাজ কুন্দ্রা ছাড়াও আরও বেশ কয়েকজন অভিনেতা।

ডিরেক্টর সুজিত সিরকার ‘অল স্টারস ফুটবল ক্লাব’ এর হয়ে প্রথম গোলটি করেন। দ্বিতীয় গোলটি আসে রনবীরের ট্রেইনার অ্যান্টোনিও পিকোরার পা থেকে। অপরদিকে, ‘অল হার্ট ফুটবল ক্লাব’ এর হয়ে গোল করেন যুবরাজ সিং এবং লোকেশ রাহুল।

‘সেলিব্রেটি ক্লাসিকো ২০১৬’ শিরোনামে এই ম্যাচটি অনুষ্ঠিত হয় মুম্বাইয়ের ফুটবল অ্যারেনা, আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে। তহবিল সংগ্রহের উদ্দেশ্যে ম্যাচটি খেলেন তারা। আর এই ম্যাচ থেকে উপার্জিত সমস্ত অর্থ চলে যাবে বিরাট কোহলির দাবত্য প্রতিষ্ঠান ‘বিরাটস চ্যারিটি’ এবং অভিষেকের দাতব্য প্রতিষ্ঠান ‘প্লেয়িং ফর হিউমানিটি’তে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ০৫ জুন ২০১৬
এমআরপি

ঠাকুরগাঁওয়ে করোনা সন্দেহে ১৪ জনের নমুনা সংগ্রহ 
নদী তীরের মাটি কাটায় সোয়া লাখ টাকা জরিমানা
ব্যক্তি উদ্যোগে ত্রাণ বিতরণ করলো ‘সহযোগী’
উপোস থাকবে না রাস্তার কুকুরগুলোও
দেশের ৯ জেলায় ছড়িয়েছে করোনা সংক্রমণ 


না’গঞ্জের পুরাতন পালপাড়ায় অঘোষিত লকডাউন 
র‌্যাব সদস্য করোনা আক্রান্ত, টেকনাফে ১৫ বাড়ি-দোকান লকডাউন
তালিকা টাঙিয়ে হঠাৎ ১৮৯ পোশাক শ্রমিককে অব্যাহতি
লংগদুতে প্রেমের জেরে কিশোরীর আত্মহত্যা
ময়মনসিংহে ধর্ষণ-হত্যা মামলার আসামি গ্রেফতার