জয় পেলো ফ্রান্স, জার্মান ও ডাচরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ইউরো চ্যাম্পিয়নসশিপ শুরু হতে আর মাত্র পাঁচ দিন (১০ জুন) বাকি। টুর্নামেন্ট শুরু আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে জ্বলে উঠেছে ফ্রান্স ও জার্মান। এবারের আসরের স্বাগতিক ফ্রান্স ৩-০ গোলে জয় পেয়েছে স্কটল্যান্ডের বিপক্ষে। আর হাঙ্গেরির বিপক্ষে ২-০ গোলে জয় পায় জার্মান। তবে নেদারল্যান্ডসের বিপক্ষে হেরে গেছে ইউরো খেলতে যাওয়া অস্ট্রিয়া।

ঢাকা: ইউরো চ্যাম্পিয়নসশিপ শুরু হতে আর মাত্র পাঁচ দিন (১০ জুন) বাকি। টুর্নামেন্ট শুরু আগে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচে জ্বলে উঠেছে ফ্রান্স ও জার্মান। এবারের আসরের স্বাগতিক ফ্রান্স ৩-০ গোলে জয় পেয়েছে স্কটল্যান্ডের বিপক্ষে। আর হাঙ্গেরির বিপক্ষে ২-০ গোলে জয় পায় জার্মান। তবে নেদারল্যান্ডসের বিপক্ষে হেরে গেছে ইউরো খেলতে যাওয়া অস্ট্রিয়া।

 

অলিভার জিরুদের জোড়া গোল ও লরেন্ট কোসিলিনির একটি গোলে স্তেদে সেইন্ট-সেমিফোরিনে দারুণ জয় তুলে নেয় দিদিয়ার দেশাম্পের অধীনে ফ্রান্স। আর ভিলতেস-অ্যারিনাতে ম্যাচের ৩০ মিনিট ল্যাঙ্গের আত্মঘাতি গোলে এগিয়ে যায় জার্মান। তবে থমাস মুলারের ৬৩ মিনিটের গোলে হাঙ্গেরির বিপক্ষে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে জোয়াকিয়াম লো’র শিষ্যরা।

এবারের ইউরো আসরে খেলার সুযোগ হারিয়েছে নেদারল্যান্ডস। তবে নিজেদের শেষ দুটি প্রীতি ম্যাচে জয় তুলে নিয়েছে ডাচরা। অন্যদিকে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচটা সুখকর হলো না অস্ট্রিয়ার। ডাচদের বিপক্ষে তারা ২-০ গোলে হারে। ডাচদের হয়ে একটি করে গোল করেন ভিনসেন্ট জানসেন ও উইজনালদাম।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, ০৫ জুন, ২০১৬
এমএমএস

ছুটি বাড়ানোর গুঞ্জন
ভোমরা বন্দর দিয়ে প্রবেশ করছে শত শত যাত্রী, বাড়ছে আতঙ্ক
করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী


লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে 
অসহায়দের পাশে দাঁড়িয়েছে কমলনগর থানা পুলিশ
কোয়ারেন্টিন না মানার দাবিকে উড়িয়ে দিলেন নেইমার
বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে সংস্কৃতিকর্মীদের প্রতি আহ্বান